• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মেসির সঙ্গে মিয়ামিতে খেলা নিয়ে যা বললেন সুয়ারেজ

প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৫:১০ পিএম

মেসির সঙ্গে মিয়ামিতে খেলা নিয়ে যা বললেন সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক

একজন খেলেন ব্রাজিলে, আরেকজন যোগ দেবেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে। মেসি যখন ঘোষণা দিয়েছেন যে তিনি যুক্তরাষ্ট্রে যাচ্ছেন, তখনই প্রশ্ন উঠে আর নতুন কারা মেসির সঙ্গে যোগ দিচ্ছেন? অনেকের মাঝেই একজনের নাম চলে আসে, আর তিনি হচ্ছেন লুইজ সুয়ারেজ। আর মেসির সঙ্গে মিয়ামিতে খেলা নিয়ে মুখ খুলেছেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

মেসির ভালো বন্ধু সুয়ারেজ। বার্সেলোনায় যখন ছিলেন দুজন, তখন থেকেই তাদের মধ্যে একটা বন্ধন তৈরি হয়; যা আজ পর্যন্ত আছে। মাঝে মাঝেই সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ছবিতে দেখা যায়, খেলার ফাঁকে দুজন আড্ডা দিচ্ছে। এখন প্রশ্ন উঠেছে, যুক্তরাষ্ট্রে মেসি যোগ দেয়ায় বন্ধুর সঙ্গে খেলার জন্য তিনিও মিয়ামিতে যোগ দেবেন কিনা। যদিও আপাতত তেমন কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন সুয়ারেজ।


উরুগুয়ের সংবাদপত্র এল অবসারবাডোরকে সুয়ারেজ বলেছেন, ‘এটা অসম্ভব। আমি গ্রেমিওতে খুব ভালো আছি। এখানে আমার ২০২৪ সালের শেষ পর্যন্ত চুক্তি আছে।’

চলতি বছরের শুরুতে উরুগুয়ের ক্লাব নাসিওনাল ছেড়ে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে যোগ দেন সুয়ারেজ। এই ক্লাবের সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি আছে তার। পাশাপাশি দুই শিরোপাও জিতেছেন এই উরুগুয়ান। নিজেও আছেন দারুণ ছন্দে। এখন পর্যন্ত গ্রেমিওর হয়ে ২৫ ম্যাচে করেছেন ১৪ গোল।

এদিকে সুয়ারেজ ছাড়াও বুসকেতস ও জর্দি আলবার নাম শোনা যাচ্ছেন ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার বিষয়ে। মিয়ামির তালিকায় আছেন মেসির জাতীয় দলের সতীর্থ ডি মারিয়াও। তবে এখন পর্যন্ত চূড়ান্ত করে কিছুই জানা যায়নি।    

২০১৪-২০২০ সাল পর্যন্ত কাতালান ক্লাব বার্সেলোনার মাঠ মাতিয়েছিলেন সুয়ারেজ-মেসি-নেইমার। সে সময় এই ত্রয়ী মিলে জিতেছেন সব ট্রফি। তখনই এই তিন দেশের তিন ফুটবলারের মধ্যে ভালো বন্ধুত্ব সৃষ্টি হয়।


এডিএস/

আর্কাইভ