• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেসিকে এক নজর দেখার জন্য ঘুমাচ্ছেন না ভক্তরা

প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ১১:২৫ পিএম

মেসিকে এক নজর দেখার জন্য ঘুমাচ্ছেন না ভক্তরা

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে দেখার জন্য অপেক্ষার শেষ নেই। তাতে চীনের বেইজিং এখন মেসি জ্বরে ভুগছে। ভক্তরা প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য নির্ঘুম রাত কাটাচ্ছেন।

আগামী বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যা ৬টায় ফিফা উইন্ডোতে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা। ম্যাচটি হবে চীনের বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে।

প্রীতি এই ম্যাচের জন্য ইতোমধ্যে চীনে অবস্থান করছেন মেসি। আর তাকে দেখার জন্য রাস্তায় রাস্তায় ভীড় করছেন ভক্তরা। বিশ্বসেরা ফুটবলারকে এক নজর কাছ থেকে দেখার জন্য নির্ঘুম রাত কাটাচ্ছেন তারা। টিম হোটেল থেকে শুরু করে প্র্যাকটিস ভেন্যুতে হুমড়ি খেয়ে পড়ছেন এ সকল ভক্তরা। 


মেসিকে দেখে অনেকেই ফিরছেন স্বস্তি নিয়ে। আবার কঠোর নিরাপত্তার কারণে প্রিয় মানুষকে না দেখার আক্ষেপ সঙ্গী করে অনেকেই ফিরছেন বাড়িতে। অন্য দিকে মাঠে মেসির খেলা দেখার জন্য মুখিয়ে রয়েছেন ৬৮ হাজার দর্শক। এ দিকে এরই মধ্যে বেইজিংয়ের সড়কগুলো লিওনেল মেসি ও আর্জেন্টিনা ফুটবল দলের ছবি দিয়ে সাজানো হয়েছে।

প্রীতি ম্যাচ সামনে রেখে বেইজিংয়ের অলিম্পিক স্টেডিয়ামে অনুশীলন করেছে আলবিসেলেস্তেরা। অনুশীলনে ছিলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিও। ইন্টার মিয়ামিতে যাওয়ার আগে আস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচটিতে আর্জেন্টিনাকে নেতৃত্ব দেবেন তিনি।


এডিএস/

আর্কাইভ