• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
কিলিয়ান এমবাপ্পে বলেছেন

‘মেসি পিএসজিতে প্রাপ্য সম্মান পাননি’

প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০২:৩৬ এএম

‘মেসি পিএসজিতে প্রাপ্য সম্মান পাননি’

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি পিএসজিতে থাকাকালীন প্রাপ্য সম্মানটুকু পাননি। এমন অভিযোগ করেছেন পিএসজিতে তার সতীর্থ কিলিয়ান এমবাপ্পে।

লিওনেল মেসির প্যারিস ত্যাগ কি স্বাভাবিক ছিল? আপাতদৃষ্টিতে মনে হলেও তা কিন্তু নয়। আর্জেন্টাইন সুপারস্টারের পিএসজি ছাড়ার পেছনে বেশকিছু বিষয় প্রভাবক হিসেবে কাজ করেছে।

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপারস্টারকে স্বাগত জানিয়ে পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়ামে লালগালিচা বিছানো হয়েছিল।

প্যারিসে মেসির জার্সি স্টকআউট হয়ে গিয়েছিল। সেই মেসির পিএসজি অধ্যায়ের শেষটা সুন্দর হয়নি। ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ার সপ্তাহখানেক আগেই সৌদি আরব ভ্রমণ করে পিএসজিতে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ হয়েছিলেন মেসি। সেই সময় পিএসজি সমর্থকরা মেসিকে তাড়াতে আন্দোলনে নেমেছিল।

ইতালিয়ান গণমাধ্যম লা গাজেত্তা দেল্লো স্পোর্তকে দেওয়া এক সাক্ষাৎকারে কিলিয়ান এমবাপ্পে বলেন, ‘আমি বুঝতে পারছি না, মেসি পিএসজি ছাড়ায় অনেকেই বেশ খুশি। মেসি সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। তিনি পিএসজি ছাড়ছেন, এটা কখনোই ভালো খবর হতে পারে না ক্লাবের জন্য। আমি তো মনে করি মেসি কখনোই পিএসজিতে তার প্রাপ্য সম্মান পাননি।’

মেসির পথ অনুসরণ করে কিলিয়ান এমবাপ্পেও পিএসজি ছাড়তে চাইছেন। ফরাসি গণমাধ্যম লেকিপের জানিয়েছে, নতুন মৌসুম শুরুর আগেই হয়তো এমবাপ্পেকে বিক্রি করে দেবে লা প্যারিসিয়ানরা।

 

জেকেএস/

আর্কাইভ