• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ইন্টার মিয়ামির মালিক জানালেন মেসির অভিষেকের দিনক্ষণ

প্রকাশিত: জুন ২১, ২০২৩, ১০:২৬ পিএম

ইন্টার মিয়ামির মালিক জানালেন মেসির অভিষেকের দিনক্ষণ

ক্রীড়া ডেস্ক

এশিয়া সফরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের পরই জাতীয় দল থেকে ছুটি পেয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন অধিনায়ক খেলেননি ইন্দোনেশিয়ার বিপক্ষে ম্যাচটি। এই মুহূর্তে তিনি ছুটি কাটাচ্ছেন নিজ শহর রোসারিওতে। মেসি যখন ছুটি কাটাতে নিজ দেশে তখন আমেরিকা কাঁপছে মেসিম্যানিয়ায়। তার অভিষেকের ক্ষণ গুণছে ইন্টার মিয়ামি।

যদিও লিওনেল মেসি এখনও আনুষ্ঠানিকভাবে ইন্টার মিয়ামির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেননি, তবুও তার মেজর লিগ সকারের (এমএলএস) দলটিতে যাওয়াটা নিশ্চিত। তাই ইন্টার মিয়ামির হয়ে কবে মেসির অভিষেক হবে তা নিয়ে ফুটবল ভক্তদের মধ্যে চলছে নানান জল্পনা কল্পনা। এরই মধ্যে ক্লাবের মালিক পক্ষ থেকে জানা গেল তার অভিষেকের সম্ভাব্য দিনক্ষণ।

ইন্টার মিয়ামির অন্যতম মালিক ও অধিকাংশ শেয়ারের মালিক জর্জ মাস আর্জেন্টাইন মহাতারকার ইন্টার মিয়ামির হয়ে অভিষেকের দিনক্ষণ ঠিক করে ফেলেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে লিগ কাপের ম্যাচ দিয়ে এমএলএসের দলটির হয়ে অভিষেক হবে মেসির। ২১ জুলাই  লিগা এমএক্সের দল ক্রুজ আজুলের বিপক্ষে ইন্টার মিয়ামির জার্সিতে অভিষেক হতে যাচ্ছে মেসির। এই দিনটিকে ইতিহাসের একটি বিশেষ দিন হিসেবে আখ্যা দিচ্ছেন ইন্টার মিয়ামির এই মালিক। তার মতে আমেরিকার ফুটবল ইতিহাসে মেসি পূর্ব ও মেসি পরবর্তী সময় নামে আলাদা দুটি যুগের জন্ম হতে যাচ্ছে এই ম্যাচ দিয়েই।


ইন্টার মিয়ামির মালিক জর্জ মাস ও ডেভিড বেকহ্যাম। ছবি: ইন্টার মিয়ামি

লিগ কাপ এমন একটি আসর যেখানে এমএলএসের ২৯ ও মেক্সিকান লিগের ১৮টি ক্লাব অংশগ্রহণ করে। এবং এখান থেকে ৩টি দল কনকাকাফ চ্যাম্পিয়ন্স লিগের টিকেট পাবে। মেসির প্রতিপক্ষ দলেও আছেন বেশ কয়েকজন আর্জেন্টাইন। তারা হলেন -রামিরো ফুনেস মরি, রামিরো কারেরা, আগুস্ত লট্টি ও কার্লোস রটোণ্ডি।

মেসিকে ইন্টার মিয়ামিতে ভেড়াতে পেরে দারুণ খুশি মাস। মেসির আমেরিকায় খেলতে আসাটা তিনি এভাবেই আখ্যা দিচ্ছেন, ‍‍`এটি যুক্তরাষ্ট্রের খেলাধুলার ক্ষেত্রে পূর্বে ও পরের যুগের মতো ব্যাপার হতে যাচ্ছে। এমএলএস মেসিকে নিয়ে যে পথ চলা শুরু করছে তার পর এটা যদি বিশ্বের সেরা লিগ হতে নাও পারে, সেরা দুইয়ের একটা হবে।‍‍`

তিনি যোগ করেন, ‍‍`মেসি এমএলএসের ইতিহাসের সেরা অ্যাম্বাসেডার ও সাইনিং হতে যাচ্ছেন। তার উপস্থিতি সব বয়সের প্রতিভাধরদের আকর্ষণ করবে। আমরা আমাদের জন্য অসাধারণ ও অবিশ্বাস্য সুযোগের দার খুলে দিচ্ছি।‍‍`


এডিএস/

আর্কাইভ