• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মার্টিনেজের ‘প্রদর্শনী’ টিকিট শেষ ২ ঘণ্টাতেই!

প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ০৬:২৮ পিএম

মার্টিনেজের ‘প্রদর্শনী’ টিকিট শেষ ২ ঘণ্টাতেই!

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ সংক্ষিপ্ত বাংলাদেশ সফরে আসছেন আগামীকাল (৩ জুলাই)। এরপর তিনি উড়াল দেবেন ভারতে। তার এই সফরকে ঘিরে দেশটিতে উন্মাদনা তৈরি হয়েছে। কলকাতায় পৌঁছে মোহনবাগান ক্লাবের প্রদর্শনী ম্যাচ এবং পরবর্তীতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে মার্টিনেজের। তবে বিক্রির মাত্র দুই ঘণ্টাতেই ম্যাচটির সব টিকিট শেষ হয়ে গেছে। এমন তথ্য জানিয়েছে একাধিক ভারতীয় সংবাদমাধ্যম।

৩ জুলাই বিকেল সাড়ে ৪টা নাগাদ মোহনবাগান ক্লাবের প্রদর্শনী ম্যাচে উপস্থিত থাকবেন মার্টিনেজ। সবুজ-মেরুন জার্সিতে তাকে একবার সরাসরি দেখার জন্য বিনামূল্যে টিকিট দেওয়া হয়েছে। শনিবার (১ জুলাই) সকালে কাউন্টার খুলতেই সেই টিকিট মাত্র দু’ঘণ্টায় শেষ হয়ে যায়।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, শনিবার দুপুর ২টা থেকে ক্লাবের সদস্য এবং সমর্থকদের জন্য বিনামূল্যে টিকিট বিতরণ শুরু হয়েছিল। প্রত্যেক সদস্যকে তাদের মেম্বারশিপ কার্ডে একটি করেই টিকিট দেওয়া হয়। সমর্থকদের জন্য কাউন্টার করা হয়েছিল ইডেনের উল্টোদিকে পিডব্লিউডি গ্যালারিতে। সেখানে প্রত্যেককে সর্বোচ্চ দুটি করে টিকিট দেওয়া হয়। দুপুর থেকেই সেখানে লম্বা লাইন তৈরি হয়ে যায়। ফলে বিকেল ৪টার মধ্যেই শেষ হয়ে যায় সব টিকিট।‌ বিশ্বজয়ী গোলকিপারকে একবার দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমী গোটা শহর। আবার অনেকেই টিকিট না পেয়ে হতাশ মনে খালি হাতে ফিরে গেছেন।

কলকাতার ক্রীড়া সংগঠক শতদ্রু দত্তের উদ্যোগে কলকাতায় আসছেন মার্টিনেজ। ৩ জুলাই রাতে কলকাতায় পা রাখার কথা তার। ৪ জুলাই মিলনমেলা প্রাঙ্গণে তিনি একটি অনুষ্ঠানে যোগ দেবেন। সেখানে সংবর্ধনা দেওয়া হবে তাকে। এই সময় ‘তাহাদের কথা’ নামে একটি আলোচনাতেও অংশ নেবেন মার্টিনেজ। যেখানে নিজের জীবন ও ফুটবলে সাফল্যের নেপথ্যকাহিনি জানাবেন লিওনেল মেসির প্রিয় দিবু। বেলা সাড়ে ১২টায় অনুষ্ঠানটি শুরু হবে।

টিকিট কেটে ওই অনুষ্ঠান দেখতে পাবেন সাধারণ মানুষও। টিকিটের সর্বনিম্ন মূল্য ৪৯৯ টাকা (ভারতীয় মুদ্রায়)। যা বিক্রি হচ্ছে অনলাইনে। এর আগে মঙ্গলবার বিকেলে মোহনবাগানে পৌঁছে নবনির্মিত ব্রাজিল কিংবদন্তী পেলে, আর্জেন্টাইন কিংবদন্তী ম্যারাডোনা ও সোবার্স গেটের উদ্বোধন করবেন মার্টিনেজ। মোহনবাগান মাঠে প্রদর্শনী ম্যাচটি হবে ফ্লাডলাইটে‌। বিকেল সাড়ে ৫টার ওই ম্যাচে খেলবে মোহনবাগান একাদশ এবং পুলিশ কমিশনার একাদশ।

 

বিএস/

আর্কাইভ