• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

পিছিয়ে গেল তামিমের সংবাদ সম্মেলন

প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ০৬:০২ পিএম

পিছিয়ে গেল তামিমের সংবাদ সম্মেলন

ক্রীড়া ডেস্ক


আচমকা বুধবার দিবাগত রাতে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন তামিম ইকবাল। ঠিক কী জানাতে যাচ্ছেন টাইগার ওয়ানডে অধিনায়ক। গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা। অবশ্য আর কয়েক ঘণ্টা পরই নিশ্চিত হওয়া যাবে কি বলতে চান তামিম।

আগে জানা গিয়েছিল, আজ (বৃহস্পতিবার) চট্টগ্রামে দুপুর ১২টা নাগাদ হতে যাচ্ছে বহু প্রশ্ন জাগানো সেই সংবাদ সম্মেলন! তবে খানিকটা পিছিয়েই গেল সময়। নতুন খবর, দুপুর দেড়টায় চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে হবে কৌতূহলজাগানিয়া তামিমের সংবাদ সম্মেলন। 

ইতোমধ্যে গুঞ্জন রয়েছে ওয়ানডে অধিনায়কত্ব ছাড়তে যাচ্ছেন তামিম। তবে সেটি এখনই নিশ্চিত করে বলা সম্ভব না। এদিকে শোনা যাচ্ছে তার অবসর নেওয়ার কথাও। সবকিছু ছাপিয়ে এখন ভক্ত-সমর্থকদের চোখ ঘড়ির কাটায় দেড়টার অপেক্ষায়। অবশ্য সবকিছু সমাঝোতা হয়ে বাতিল হয়ে যেতে পারে সংবাদ সম্মেলন, এমন গুঞ্জনও আছে।

এর আগে গতকাল তামিমের প্রথম ম্যাচে মাঠে নামার আগে বিস্ফোরক মন্তব্য করেছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহেও যে নাখোশ সেটিও জানিয়েছিলেন বোর্ডের শীর্ষ এই কর্তা।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল একটি বাংলা দৈনিককে বলেছিলেন, ‘এটি তো আর পাড়া-মহল্লার ম্যাচ নয়। আন্তর্জাতিক একটা ম্যাচ। এমন সিরিজের আগের দিন অধিনায়ক বলছে সে ফিট না। কিন্তু খেলবে, খেলে নিজের ফিটনেস বোঝার চেষ্টা করবে। এটা তো পেশাদার কোনো আচরণ হতে পারে না!’

 

বিএস/

আর্কাইভ