• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তামিম ইস্যুতে গণভবনের সামনে সাংবাদিক-ভক্তদের ভিড়

প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ১২:৪২ এএম

তামিম ইস্যুতে গণভবনের সামনে সাংবাদিক-ভক্তদের ভিড়

ক্রীড়া ডেস্ক

তামিম ইকবালের অবসর ঘোষণার ঘণ্টা কয়েকের মধ্যে গুঞ্জন উঠেছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ‘ডিনারে’ ডেকেছেন। সেটি সত্য না হলেও, আজ (৭ জুলাই) দুপুর আড়াইটা নাগাদ প্রধানমন্ত্রীর ডাকে গণভবনে যান তামিম। নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও তার সঙ্গে ছিলেন। পরে সেখানে ডেকে নেওয়া হয় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে। এরই মধ্যে গণভবনের সামনে গণমাধ্যম ও ভক্তদের ভিড় জমেছে।

মূলত অবসরের সিদ্ধান্ত নিয়ে কথা বলতেই প্রধানমন্ত্রী তামিমকে গণভবনে ডেকেছেন বলে শোনা যাচ্ছে। আরও জানা যাচ্ছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন শেষ পর্যন্ত তামিমের সঙ্গে যোগাযোগ করতে না পারায় মাশরাফির মাধ্যমে যোগাযোগ করেন প্রধানমন্ত্রী।

dhakapost

দুপুর ২টা ৩৩ মিনিটে গণভবনে ঢুকেছেন তারা। এর কিছুক্ষণ পরে গণভবনে ঢুকেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তখন থেকেই চলছে বৈঠক। এদিকে ১৮ জুলাই পরিবার নিয়ে দুবাইয়ের বিমান ধরবেন তামিম। তামিমের গণভবনে আসার খবর পেয়ে দর্শকরা ছুটেছেন সেখানে। প্ল্যাকার্ড হাতে তারা রাস্তায় দাঁড়িয়েছেন। তাদের দাবি অবসর ভেঙে ফের ক্রিকেটে ফিরবেন বাংলাদেশ ক্রিকেটের এই সর্বোচ্চ রানসংগ্রাহক।

এর আগে গতকাল চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম। তার এমন অস্বাভাবিক বিদায়ের সিদ্ধান্তের কোনো সুনির্দিষ্ট কারণও তিনি জানাননি। এমনকি বিষয়টি নিয়ে নির্দিষ্ট তথ্য জানাতে পারেননি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও। 

 

বিএস/

আর্কাইভ