• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

স্ত্রী ও সন্তানদের নিয়ে মিয়ামিতে মেসি

প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০৫:৫৪ পিএম

স্ত্রী ও সন্তানদের নিয়ে মিয়ামিতে মেসি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে ঘোষণা দেয়ার অপেক্ষায় রয়েছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামি। সেই অপেক্ষাকে মধুর করতে স্ত্রী ও সন্তানদের নিয়ে মিয়ামি শিবিরে হাজির হয়েছেন মেসি।

মার্কিন গণমাধ্যম সিবিএস নিউজে বলা হয়েছে, আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি মিয়ামিতে যোগ দেয়ার জন্য মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে ফোর্ট লডারডেল বিমানবন্দরে পৌঁছান। যেখানে দেখা যায়, স্ত্রী ও সন্তানদের নিয়ে একটি বিমান থেকে নেমে একটি গাড়ির দিকে হেঁটে যাচ্ছেন মেসি।

বিষয়টি নিয়ে ইন্টার মিয়ামির অফিশিয়াল টুইটার থেকে একটি বার্তা দেয়া হয়েছে। টুইটে বলা হয়েছে, আগামী ১৬ জুলাই (রোববার) সন্ধ্যা ৬টায় সেই মাহেন্দ্রক্ষণ আসতে চলেছে। বিস্তারিত জানার জন্য মিয়ামির সামাজিক মাধ্যমের সঙ্গেই থাকুন।

মেসির ম্যুরাল ও ডেভিড বেকহ্যাম-ভিক্টোরিয়া বেকহ্যাম। ছবি: সংগৃহীত

এদিকে ইউরোপিয়ান গণমাধ্যমের খবর অনুযায়ী, যুক্তরাষ্ট্রে পা রেখে বেশকিছু চুক্তিতেও সই করবেন মেসি। অন্যদিকে মেসিকে আনুষ্ঠানিকভাবে বরণ করার দিনে মিয়ামি বরণ করে নেবে তার সাবেক দুই সতীর্থ জর্দি আলাবা ও সার্জিও বুস্কেটসকেও। বার্সার সাবেক এই দুই তারকার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি ইতোমধ্যে সেরে ফেলেছে মেজর লিগের ক্লাবটি।

আর্জেন্টাইন তারকাকে বরণ করে নিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আমেরিকা। মেসির আগমন উপলক্ষে ক্লাবটিতে এখন সাজ সাজ রব। যুক্তরাষ্ট্রের ফুটবল জগৎ কাঁপছে মেসিম্যানিয়ায়। শহরের একটি উঁচু ভবনের দেয়ালে তার বিশাল ম্যুরাল আঁকা হয়েছে। মেসির আগমনের আগে সেই ম্যুরালে নতুন করে রংও করা হয়েছে। আর এই ম্যুরালে রং করার বিষয়টি সরাসরি তদারকি করেছেন স্বয়ং ডেভিড বেকহ্যাম।

 

জেকেএস/

আর্কাইভ