• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মেসি যুক্তরাষ্ট্রের ফুটবলকে এগিয়ে নেবেন: আনচেলত্তি

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০৬:৩২ পিএম

মেসি যুক্তরাষ্ট্রের ফুটবলকে এগিয়ে নেবেন: আনচেলত্তি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ব্রাজিলের কোচ হওয়া এখন কেবল সময়ের ব্যাপার। তবে তার আগে রিয়াল মাদ্রিদে নিজের দায়িত্ব শেষ করতে চান কার্লো আনচেলত্তি। এদিকে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির যুক্তরাষ্ট্রে যাওয়া নিয়ে মন্তব্য করেছেন ইতালিয়ান এই কোচ। তার মতে, দেশটির ফুটবলকে বদলে দেবেন মেসি। খবর টিওয়াইসি স্পোর্টস।

মেজর লিগ সকারের দল ইন্টার মিয়ামির সঙ্গে মেসির আনুষ্ঠানিক চুক্তি হয়ে গেছে। ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে খেলবেন বিশ্বকাপজয়ী তারকা। সেখানে গিয়ে মেসি অনেক উন্নতি করতে পারবেন বলে মত আনচেলত্তির।

তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্রে ফুটবল নিয়ে অনেক আগ্রহ। সেখানে লিওনেল মেসি অনেক উন্নতি করতে পারবেন। তিনি সেখানকার ফুটবলকে এগিয়ে নিবেন। এগুলো যে সম্ভব তার প্রমাণ রেখেছে লস অ্যাঞ্জেলস। সেখানকার দর্শকে পরিপূর্ণ স্টেডিয়াম মেসিকে অনেক অনুপ্রেরণা দিবে।’

রোববার (১৬ জুলাই) দারুণ এক ভিডিওর মাধ্যমে সুরে-ছন্দে উপস্থাপন করা হয় সাতবারের ব্যালন ডি’অর বিজয়ীকে। কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন দলের সেলিব্রেশন সংগীতে পরিণত হওয়া ‘মুচাসোস’-এর সুরে ভিডিওতে হাজির হন মেসি। এর আগে বাহামা দ্বীপপুঞ্জে ছুটি কাটানো শেষে গত মঙ্গলবার (১১ জুলাই) যুক্তরাষ্ট্রে পা রাখেন মেসি। এর চারদিন পর ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাবটির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন তিনি।

চুক্তির পর ভক্তরা এবার মিয়ামির জার্সিতে মেসিকে মাঠে দেখার অপেক্ষায়। তবে তাদের সেই অপেক্ষার পালাও শীঘ্রই শেষ হতে চলেছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২২ জুলাই লিগ কাপে মিয়ামির হয়ে মাঠে নামবেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক।

 

জেকেএস/

আর্কাইভ