• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ডাহা মিথ্যা, কাউকে আল-নাসরে আসতে বলিনি : রোনালদো

প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০২:৩৭ এএম

ডাহা মিথ্যা, কাউকে আল-নাসরে আসতে বলিনি : রোনালদো

ক্রীড়া ডেস্ক

এক সময় সৌদি আরবের ক্লাব ফুটবলের খোঁজ রাখা তো দূরে থাক, খুব একটা আগ্রহ দেখাত না ফুটবল ভক্তরা। কিন্তু পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো সেখানকার ক্লাবে যাওয়ার পর সেই দৃশ্য বদলেছে। এরপর তিনি নিজেও চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিসহ অন্য তারকাদের সৌদি ক্লাবে খেলার আমন্ত্রণ জানান। সেই সূত্র ধরে ক’দিন আগে স্বদেশি সতীর্থকে আল-নাসরে নাম লেখাতে রোনালদো ফোন করেছিলেন বলে খবর ছড়িয়েছিল। তবে বিষয়টি উড়িয়ে দিয়েছেন তিনি, একইসঙ্গে এই খবরে চটেছেন সিআরসেভেন।

রোনালদোর পর মেসিসহ অনেক নামি-দামি তারকা ফুটবলারের জন্য সৌদি ক্লাবগুলো বড় অঙ্কের প্রস্তাব দিয়ে আসছে। মেসিসহ অনেকেই সেই প্রস্তাব ফেরালেও, করিম বেনজেমা-কন্তেরা সেখানে নাম লিখিয়েছেন। এরই মধ্যে লোভনীয় সব প্রস্তাবে ইউরোপীয় ক্লাব ছেড়ে যাওয়া ফুটবলারদের বড় একটা অংশকে সামনের মৌসুমে সেখানে খেলতে দেখা যাবে।

এটা সত্যি যে স্বাভাবিকভাবে ইউরোপ থেকে খেলোয়াড় দলে ভেড়ানোর ক্ষেত্রে আল-নাসর রোনালদোর তারকাখ্যাতি কাজে লাগাতেই চাইবে। তারা যে খেলোয়াড়কে কিনতে চায়, তিনি যদি হন পর্তুগালের তাহলে তো কথাই নেই। সে কারণে ২৮ বছর বয়সী ওতাভিওকে আনতে রোনালদো ফোন দিয়ে বুঝিয়েছেন বলে খবর বেরোয়। ব্রাজিলে জন্ম নেওয়া পর্তুগালের এই উইঙ্গার ৯ বছর ধরে স্বদেশি ক্লাব পোর্তোতে খেলছেন।

শুক্রবার পর্তুগালের ক্লাব ফারেনেসের বিপক্ষে প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয় আল নাসর। যেখানে তারা ৫-১ ব্যবধানে জয় পায়। এরপর রোনালদোকে জড়িয়ে প্রকাশিত খবরটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘অনেক খেলোয়াড়ের কথাই বলা হয়েছে। আমি কারও সঙ্গে কথা বলিনি। কারণ, আমি এজেন্ট নই। আরও ১০–১৫ জনের মতো ওতাভিওর সঙ্গেও (আল-নাসর) কথা বলেছে। এ বিষয়ে এখনও কোনো খবর নেই। অবশ্যই আমরা দলের শক্তি বাড়াব। কিন্তু এখন পর্যন্ত (নির্দিষ্ট) কারও নাম আসেনি।’

রোনালদো আরও বলেন, ‘সংবাদমাধ্যম খবরটি ডাহা মিথ্যা। এখনও কিছুই চূড়ান্ত হয়নি। এটা ঠিক যে আমরা দলের শক্তি আরও বাড়াব। কিন্তু এখনও কিছুই ঠিক হয়নি।’

 

বিএস/

আর্কাইভ