• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম আকাশ ছুঁয়েছে

প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৮:২৪ পিএম

মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম আকাশ ছুঁয়েছে

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

জমকালো আয়োজনে বরণের পর মেসির অভিষেক ম্যাচ দেখার অপেক্ষায় যুক্তরাষ্ট্রের সমর্থকরা। এ সুযোগে টিকিটের দাম কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে ইন্টার মিয়ামি। বেড়েছে মেসির জার্সির দামও।

আঁকাশছোয়া দামেও মেসির অভিষেক ম্যাচের টিকিট পেতে মরিয়া যুক্তরাষ্ট্রের ফুটবল প্রেমীরা। টিকিট বিক্রয় সংস্থা ভিভিড টিকিটস জানিয়েছে, ক্রুজ আজুলের বিপক্ষে মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম ধরা হয়েছে এক লক্ষ দশ হাজার ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ১ কোটি ২০ লাখ টাকা।

এত দাম দিয়ে যারা এ টিকিট কিনবেন, তারা অবশ্য ভিআইপি আসনে বসে মেসির খেলা দেখার সুযোগ পাবেন। এছাড়াও, ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচে টিকিটের গড় মূল্য ধরা হয়েছে ৪৮৭ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ৫৩ হাজার টাকা।

এর আগে, এত দামে এমএলএসের আর কোন ম্যাচের টিকিট বিক্রি করা হয়নি। একইদিনে প্রকাশ করা হয়েছে মেসির লিগ অভিষেকের ম্যাচ টিকিটের দাম। শার্লেটের সাথে ম্যাচে টিকিটের গড় মূল্য বাংলাদেশের মুদ্রায় ৩১ হাজার টাকার বেশি।

এদিকে রোববার (১৬ জুলাই) হয়ে গেল ইন্টার মিয়ামিতে মেসির পরিচয়পর্ব। বৃষ্টি বাগড়ায় দুই ঘণ্টা দেরিতে শুরু হওয়া এই পরিচিতি পর্বে ছিল জমকালো আয়োজন। যা মুগ্ধ করেছে মেসিকেও। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তাই এই দিনটিকেই বেছে নিলেন সুখবর জানানোর জন্য। আগামী শুক্রবার (২১ জুলাই) আমেরিকাবাসীকে দিয়ে রেখেছেন দাওয়াতও।

 

জেকেএস/

আর্কাইভ