• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আল-হিলালকে না করে দিলেন এমবাপ্পে!

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৭:২৪ পিএম

আল-হিলালকে না করে দিলেন এমবাপ্পে!

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে রহস্য যেন কমছেই না। সৌদি আরবের ক্লাব আল-হিলালের ৭ হাজার ২০০ কোটির প্রস্তাবকে নাকচ করে দিয়েছেন এই ফুটবল তারকা। এমনটিই জানিয়েছে ফুটবল বিষয়ক জনপ্রিয় মাধ্যম গোল ডট কম। তবে বিবিসির এক খবরে বলা হয়েছে, আল-হিলালের সঙ্গে আলোচনার অনুমতি দিয়েছেন এমবাপ্পে।

মঙ্গলবার (২৫) গোল ডট কমের দলবদলের খবরে বলা হয়, কিলিয়ান এমবাপ্পেকে দেয়া আল-হিলালের বড় অর্থনৈতিক প্রস্তাব নাকচ করতে চলেছেন তিনি। ফলে ক্লাবটিতে যাওয়া হচ্ছে না ফরাসি তারকার।  

তবে গোল ডট কমের বিপরীত অবস্থান দেখা গেছে বিবিসির দলবদলের খবরে। যেখানে বলা হয়েছে, আল-হিলালের সঙ্গে আলোচনার জন্য সাড়া দিয়েছেন এমবাপ্পে। তিনি আলোচনায় বসার অনুমতি দিয়েছেন।

বিশ্ব মিডিয়ায় এমবাপ্পেকে নিয়ে এমন দোলাচল খবরে রহস্য আরও বাড়ছে। তবে শেষ পর্যন্ত কোথায় যাচ্ছেন তিনি সেটি জানতে ভক্তদের অপেক্ষা আরও বাড়ছে। এর আগে ফুটবল ইতিহাসের সবচেয়ে বড় অর্থনৈতিক প্রস্তাব দেয় সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলাল। যেখানে খেলছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো (আল-নাসর)।

ইতালিয়ান সাংবাদিক তানক্রেদি পালমেরি জানিয়েছিলেন, আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হতে যাওয়া এমবাপ্পের জন্য দলবদল বাবদ আল-হিলাল ২০০ মিলিয়ন ইউরো খরচ খরতে চায়। এছাড়া ফরাসি তারকার জন্যেও আছে তাদের লোভনীয় প্রস্তাব। দুই বছরের চুক্তিতে তাকে ৪০০ মিলিয়ন ইউরো বেতন দিতে চায় ক্লাবটি। সব মিলিয়ে বাংলাদেশি মুদ্রায় যা ৭ হাজার ২০০ কোটি টাকারও বেশি।

 

জেকেএস/

আর্কাইভ