• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ইন্টার মায়ামির অধিনায়ক হচ্ছেন মেসি

প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩, ০২:৩১ এএম

ইন্টার মায়ামির অধিনায়ক হচ্ছেন মেসি

ক্রীড়া ডেস্ক

আমেরিকার ক্লাব ইন্টার মায়ামির হয়ে অভিষেক ম্যাচেই লিওনেল মেসির হাতে অধিনায়কের আর্মব্যান্ড দেখা গিয়েছিল। বদলি খেলোয়াড় হিসেবে নেমেই  অধিনায়কের আর্মব্যান্ড পেয়েছিলেন। তখনই জল্পনা ছড়িয়েছিল। অবশেষে সেটাই সত্যি হল। নতুন ক্লাবে অধিনায়কের দায়িত্ব দেওয়া হচ্ছে মেসিকে। এ কথা জানিয়েছেন ইন্টার মায়ামির নতুন কোচ  টাটা মার্টিনো।

মেসির আগে মায়ামির অধিনায়ক ছিলেন ব্রাজিলের মিডফিল্ডার গ্রেগোর। কিন্তু পায়ের চোটে দীর্ঘ দিন মাঠের বাইরে তিনি। তাই মেসিকে দায়িত্ব দেওয়া হয়েছে। মার্টিনো সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘‘প্রথম দিনই মেসি অধিনায়কত্ব করেছে। এই মৌসুমে সেই দলের অধিনায়ক।’’ মঙ্গলবার মেসির নেতৃত্বেই আটলান্টা ইউনাইটেডের বিরুদ্ধে খেলতে নামবে মায়ামি।

ইন্টার মায়ামির হয়ে মেক্সিকোর ক্লাব ক্রুজ় আজুলের বিরুদ্ধে অভিষেক হয়েছে মেসির। ম্যাচের ৫৩ মিনিটে বদলি খেলোয়াড় হিসাবে নামেন মেসি। ম্যাচের শেষ মুহূর্তে পেনাল্টি বক্সের ঠিক বাইরে মেসিকে ফাউল করেন আজ়ুলের ফুটবলার। মেসিই ফ্রিকিক নেন। গোলরক্ষকের ডান দিক দিয়ে বল জালে জড়িয়ে দেন তিনি। এই ম্যাচ দেখতে এসেছিলেন টেনিস খেলোয়াড় সেরিনা উইলিয়ামস, হলিউড তারকা কিম কার্দাশিয়ানরা। মেসির গোল সামনে থেকে দেখে হতভম্ব হয়ে গিয়েছেন তাঁরা। সেরিনা, কার্দাশিয়ান ছাড়াও সেখানে ছিলেন মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম এবং তাঁর স্ত্রী ভিক্টোরিয়া। গোল দেখে সেরিনার মুখ হাঁ হয়ে যায়। গোল দেখে তিনি বিশ্বাসই করতে পারছিলেন না। একই অবস্থা হয় কার্দাশিয়ানেরও। বেকহ্যাম এবং তাঁর স্ত্রী পাশাপাশি বসেছিলেন। মেসির গোলের পরেই ভিক্টোরিয়া জড়িয়ে ধরেন বেকহ্যামকে। বেকহ্যামও এই গোল বিশ্বাস করতে পারেননি। তিনি কেঁদে ফেলেন।

আর্কাইভ