• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

মেসির জার্সির জন্য অপেক্ষা করতে হবে তিন মাস

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ০৬:০৮ পিএম

মেসির জার্সির জন্য অপেক্ষা করতে হবে তিন মাস

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

মেসি-জরে কাঁপছে পুরো যুক্তরাষ্ট্র। মায়ামিতে যোগ দেয়ার পর তার পারফরম্যান্স দেখে সমর্থকরা আরও মুগ্ধ। এরই মধ্যে মেসির জার্সির সব কটি প্রায় বিক্রি হয়ে গেছে। যে কারণে ইন্টার মায়ামির জার্সি নির্মাতা কোম্পানি অ্যাডিডাস রীতিমতো হিমশিম খাচ্ছে। তারা জানিয়ে দিয়েছে, মেসির জার্সি পেতে অপেক্ষা করতে হবে কমপক্ষে আরও তিন মাস।

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়ে দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। দুই ম্যাচ খেলে এরই মধ্যে করে ফেলেছেন ৩ গোল। তার এমন পারফরম্যান্স দেখার জন্যই তো অপেক্ষায় ছিল পুরো যুক্তরাষ্ট্র। সমর্থকদের হতাশ করেননি মেসি। তবে হতাশ হতে হচ্ছে মেসির জার্সি না পাওয়ার কারণে।

মেসি যখন ঘোষণা দিলেন তিনি ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন, তার পর থেকেই সেই ক্লাবের জার্সি বিক্রির ধুম লেগে যায়। ক্লাবটির জার্সি বিক্রি বেড়েছে ২৫ গুণ। আর মেসি মায়ামির জার্সি পরে মাঠে নামার পর তো তার জার্সি আর পাওয়াই যাচ্ছে না। ইন্টার মায়ামির ‘দ্য হার্টবিট কিট’ নামে পরিচিত হোম জার্সি বাজারে আসার পর মুহূর্তের মধ্যে শেষ হয়ে গেছে।

ইন্টার মায়ামির জার্সি বিক্রি নিয়ে স্পোর্টস এনডেয়াভার্সের বিপণন কর্মকর্তা বিলি লালোর ফক্স স্পোর্টসকে জানিয়েছেন, ‘ক্লাবটির জার্সি বিক্রি এখন ২৫ গুণ বেড়েছে। আর মেসির ১০ নম্বর জার্সির সব কটি মুহূর্তের মধ্যে বিক্রি হয়ে গেছে।’

এদিকে মায়ামির অনলাইন শপে মেসির আসল জার্সিগুলো অগ্রিম বিক্রি হচ্ছে ১৬০ ডলারে, যা বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় প্রায় ১৭ হাজার টাকা। তবে এই জার্সি পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে অক্টোবরের মাঝামাঝি পর্যন্ত। ফলে কমপক্ষে মেসির আসল জার্সি পেতে সমর্থকদের অপেক্ষা করতে হবে তিন মাস।

ইন্টার মায়ামির জার্সি তৈরি করে অ্যাডিডাস। তবে মেসি ক্লাবটিতে যোগ দেয়ার পর তারা ব্যস্ত সময় কাটাচ্ছে। সাধারণত জার্সি অর্ডারের পর তা বাজারে আসতে ছয় মাসের মতো সময় লাগে। তবে মেসির জার্সির চাহিদা তুঙ্গে থাকায় অ্যাডিডাস জানিয়েছে, তারা কাজের গতি আরও বাড়িয়ে দিয়েছে। তবে নতুন জার্সি পেতে অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ