• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেসি-রামোস দ্বৈরথ ফেরার আভাস

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩, ০৭:১৯ পিএম

মেসি-রামোস দ্বৈরথ ফেরার আভাস

ক্রীড়া ডেস্ক

ক্যারিয়ারের লম্বা একটা সময় একে অন্যের শত্রু হয়েই ছিলেন লিওনেল মেসি এবং সার্জিও রামোস। মেসি ছিলেন বার্সেলোনার ঘরের ছেলে। কাতালান ক্লাবটির অধিনায়কও ছিলেন, কিংবদন্তিও বটে। অন্যদিকে স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস ছিলেন বার্সার প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের অধিনায়ক। মেসি আর রামোস দ্বৈরথ চলেছিল এক যুগের বেশি সময় ধরে। 

মাঝে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের হয়ে দুই মৌসুম একসাথে খেললেও আবারও একে অন্যের বিপক্ষে দেখা যেতে পারে এই দুইজনকে। রামোসকে দেখা যেতে পারে এমএলএস এর ক্লাব লস অ্যাঞ্জেলস ফুটবল ক্লাব (এলএএফসি) এর হয়ে। আর তাহলেই আবার দেখা যাবে মেসি-রামোস দ্বৈরথ। 

স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দেপোর্তিভোর সূত্রে এমনটাই জানিয়েছে গোল ডটকম। তাদের ভাষ্য, ৩৭ বছর বয়েসী রামোসকে দলে নিতে এরইমাঝে কাজ শুরু করেছে এলএএফসি। পিএসজির সাথে চুক্তি শেষ হওয়ায় আপাতত ফ্রি এজেন্ট হিসেবেই আছেন রামোস। 

স্প্যানিশ এই ডিফেন্ডারকে দলে নেয়ার জন্য চেষ্টা করেছিল একাধিক সৌদি ক্লাব। তবে এদের কারো সাথেই খুব বেশি কথা আগায়নি তার। এমনকি মেসির ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিতে পারেন, এমন গুঞ্জনও শোনা গিয়েছিল। ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট ডেভিড বেকহ্যামের সাথে মাদ্রিদে সতীর্থ হিসেবে ছিলেন রামোস। 

শেষ পর্যন্ত এই স্পেনিয়ার্ড ডিফেন্ডার অবশ্য কোথায় যাবেন তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েই গিয়েছে। যদিও মুন্ডো দেপোর্তিভোর দাবি, লস অ্যাঞ্জেলসে আসার সম্ভাবনা বেশি তার। স্বল্পমেয়াদী এক চুক্তিতে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাবে আসতে পারেন এই ডিফেন্ডার। আর সেক্ষেত্রে আরও একবার মেসি-রামোস দ্বৈরথ দেখবে ফুটবল বিশ্ব। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন
 

 

বিএস/

আর্কাইভ