• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এমবাপ্পেকে নিতে চায় লিভারপুল, তবে ধারে

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০২:৪০ এএম

এমবাপ্পেকে নিতে চায় লিভারপুল, তবে ধারে

ক্রীড়া ডেস্ক

কিলিয়ান এমবাপ্পের দলবদল ক্রমেই জটিল আকার নিচ্ছে। দলবদল বাজারে কয়েক ঘণ্টা পরপরই শোনা যাচ্ছে নতুন নতুন খবর। কখনো তাঁকে নিয়ে শোনা যাচ্ছে পিএসজির নতুন কোনো অবস্থান। আবার কখনো রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে আসছে নতুন প্রস্তাবের খবর। তবে এমবাপ্পের দলবদলের উত্তাপ শুধু এ দুটি দলের মধ্যেই আটকে নেই। এমবাপ্পেকে নাকি ধারে এক মৌসুমের জন্য দলে টানতে চায় লিভারপুল। এমবাপ্পেকে নিয়ে লিভারপুলের এ আগ্রহের কথা জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর।

এমবাপ্পেকে নিয়ে লিভারপুলের আগ্রহের বিষয়টা অবশ্য নতুন নয়। এর আগেও একাধিকবার তাঁর লিভারপুলে যাওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। এমনকি এমবাপ্পের মা ফাইজা লামারির পছন্দের ক্লাব নাকি লিভারপুল। তাঁর সঙ্গে এমবাপ্পের দলবদল নিয়ে এর আগে লিভারপুলের কথাও হয়েছিল। এদিকে কয়েক দিন আগে ফুটবল এজেন্ট মার্কো খিরদেমিরের দাবি করেন, এমবাপ্পেকে দলে টানতে লিভারপুল ২৭ কোটি ইউরোর বেশি খরচ করতে রাজি। যদিও এসব খবর এত দিন গুঞ্জনের পরিধিতেই আটকে ছিল।

এ মুহূর্তে নতুন খবর হচ্ছে, এমবাপ্পেকে এক মৌসুমের জন্য ধারে দলে টানতে চায় লিভারপুল। ধারণা করা হচ্ছে, লিভারপুলের এ প্রস্তাব মেনে নিলে এমবাপ্পকে নিয়ে আর্থিক ক্ষতির অঙ্ক কমাতে পারবে পিএসজি। আর পরিস্থিতিতে অনেকেই লিভারপুলের এই ধারের প্রস্তাবকে সবচেয়ে কার্যকর সমাধান হিসেবে দেখছেন। আর এক মৌসুম ধারে খেলে এমবাপ্পেও তাঁর পছন্দের ক্লাব রিয়াল মাদ্রিদে যেতে পারবেন। তবে এ প্রস্তাবে এমবাপ্পে রাজি হবেন কি না, তা নিয়ে প্রশ্ন থেকে যায়।

পিএসজি অবশ্য এখনো আগের সিদ্ধান্তেই অটল। এমবাপ্পে যদি শেষ পর্যন্ত চুক্তি নবায়ন না করেন, তবে তাঁকে এ গ্রীষ্মেই বিক্রি করে দিতে চায় তারা। এর মধ্যে এমবাপ্পের ব্যাপারে সৌদি আরবের ক্লাব আল হিলালের দেওয়া রেকর্ড ৩০ কোটি ইউরোর প্রস্তাবে ‘হ্যাঁ’ও বলে দিয়েছে তারা। কিন্তু এমবাপ্পে সৌদি ক্লাবটির প্রস্তাবে কোনো সাড়া দেননি। এমনকি আল হিলালের প্রতিনিধিদের সঙ্গে নাকি ফরাসি তারকা দেখাই করেননি। এ কারণে এমবাপ্পের আল হিলালে যাওয়ার সম্ভাবনায় এখনই ইতি টেনে দেওয়া যায়।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

আর্কাইভ