• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

যুক্তরাষ্ট্রে আবারও বাড়ি কিনতে চান মেসি

প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০৭:৪৬ পিএম

যুক্তরাষ্ট্রে আবারও বাড়ি কিনতে চান মেসি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে সম্প্রতি পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। তবে দেশটির সঙ্গে তার সখ্যতা অনেক আগে থেকেই। সেখানকার বেশ কয়েকটি অ্যাপার্টমেন্টের মালিক মেসি। তবে আবারও একটি বাড়ি কিনতে চান তিনি।

বৃহস্পতিবার (৩ আগস্ট) ভোর ৬টয় লিগস কাপের ম্যাচে অরল্যান্ডো সিটির মুখোমুখি হবে ইন্টার মায়ামি। এটি হবে লিওনেল মেসির জন্য তৃতীয় ম্যাচ। এর আগে প্রথম দুই ম্যাচে মায়ামিকে জিতিয়ে নতুন ক্লাবে নায়ক বনে গেছেন কাতার বিশ্বকাপজয়ী তারকা।

এ দিকে অরল্যান্ডোর বিপক্ষে ম্যাচের আগে আর্জেন্টাইন তারকা ভিন্ন প্রসঙ্গে আলোচনায় এসেছেন। মার্কিন মুলুকে বাড়ি কেনার ভূত চেপেছে মেসি ও তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর মাথায়। ইতোমধ্যে বড় ছেলে থিয়াগোকে নিয়ে তারা একটি বাড়ি দেখেও এসেছেন। বাড়িটি মায়ামির মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়াম থেকে ২৫ মিনিটের দূরত্ব।

বাড়িটি পছন্দ হলে কিনেও ফেলতে পারেন মেসি। তবে এটি যুক্তরাষ্ট্রে বিশ্বকাপজয়ী তারকার প্রথম বাড়ি নয়। এর আগে প্রায় শত কোটি টাকা (৭ মিলিয়ন পাউন্ড) ব্যয় করে ২০১৭ সালে পোরশে ডিজাইন টাওয়ারের একটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন মেসি। পরে কলিন্স অ্যাভিনিউয়ের রেগালিয়া টাওয়ারের পুরো নবম তলা ৮২ কোটি টাকার বেশি (৬ মিলিয়ন পাউন্ড) খরচ করে কিনেছিলেন।

শুধু তাই নয়, ট্রাম্প রয়্যাল টাওয়ারে দুটি বিলাসবহুল ইউনিটও রয়েছে মেসির। তার জন্য মেসি ব্যয় করেছেন প্রায় ১১ কোটি টাকা (৮ লাখ পাউন্ড)। খবর দ্য মিরর। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ