• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেসির সঙ্গে খেলতে লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আলবা

প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৭:১১ পিএম

মেসির সঙ্গে খেলতে লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আলবা

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

মেসির সঙ্গে ইন্টার মায়ামিতে খেলতে একে একে ক্লাবটিতে যোগ দিচ্ছেন তার সাবেক সতীর্থরা। একসময় বার্সেলোনায় আলবা, মেসি, বাসকেটস মাঠ মাতাতেন। এই তিন তারকাই এখন খেলেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে। এদিকে জর্দি আলবা জানিয়েছেন, মেসির সঙ্গে আবারও জুটি বাঁধতে তিনি ‘না’ বলেছেন লোভনীয় অনেক প্রস্তাবকে।

মায়ামিতে আসার আগে ১১ মৌসুম বার্সেলোনায় কাটিয়েছেন আলবা। গত মৌসুম শেষে এই স্প্যানিশ লেফট ব্যাক জানিয়ে দেন, বার্সেলোনা ছাড়ছেন তিনি। এরপর নানা গুঞ্জনের মাঝেই ইন্টার মায়ামিতে যোগ দেন ৩৪ বছর বয়সী এই ডিফেন্ডার। এরই মধ্যে ইন্টার মায়ামির হয়ে মাঠেও নেমেছেন তিনি। তবে তার আগে আলবা জানিয়েছেন, মেসির সঙ্গে খেলার জন্য তিনি বিসর্জন দিয়েছেন অন্য ক্লাবের লোভনীয় প্রস্তাবও।

ডিআরভি পিএনকে স্টেডিয়ামে অভ্যর্থনার সময় আলবা জানিয়েছেন, ‘বড় অঙ্কের প্রস্তাব থাকা সত্ত্বেও নিজের অনুভূতিকেই বেশি প্রাধান্য দিয়েছি। সঠিক সিদ্ধান্তই নিয়েছি বলে মনে করছি আমি। এটি এমন এক ক্লাব যারা আমাকে সাইন করাতে সর্বোচ্চ চেষ্টা করেছে। ইন্টার মায়ামিতে মেসি এবং বুসকেটস সঙ্গে মিলিত হতে পেরে আমি খুব খুশি। কেবল আমরা তিনজনের গ্রুপ বলেই নয়, এখানে থাকা বাকি সতীর্থরাও আমাদের সহায়তা করবেন এবং আমরা তাদের সঙ্গে সমন্বয় করে জয়ী হতে পারব।‍‍`

গত মাসের শেষের দিকে বাবা হওয়ায় দলের সঙ্গে যোগ দিতে কিছুটা দেরি হয়েছে আলবার। তবে বৃহস্পতিবার (৩ আগস্ট) অরল্যান্ডো সিটির বিপক্ষে বদলি হিসেবে মাঠে নেমেছেন তিনি। লিগ কাপে তার দল জয় পেয়েছে ৩-১ গোলে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ