• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তাসকিনকে যা বলেছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩, ১২:৪২ এএম

তাসকিনকে যা বলেছেন প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াঙ্গনে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ১০ জন ক্রীড়া ব্যক্তিত্ব ও দুটি প্রতিষ্ঠানকে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) পুরস্কার-২০২৩ প্রদান করেন। শনিবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি পুরস্কার তুলে দেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এই অনুষ্ঠানের আয়োজন করে। ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের সুবাদে পেসার তাসকিন আহমেদ প্রথমবার পেয়েছেন জাতীয় পুরস্কার।

ক্রেস্ট তুলে দেয়ার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাসকিনকে সামনের এশিয়া কাপ ও বিশ্বকাপে ভালো করার জন্য উৎসাহ দেন। গোটা দলের জন্য জানান শুভকামনা।

অনুষ্ঠান শেষে সংবাদমাধ্যমকে তাসকিন বলেন, ‘প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পেলাম মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে, যেটা আমার জন্য খুবই গর্বের বিষয়। আমার আসলে খুবই ভালো লাগছে।’

‘আসলে তিনি জিজ্ঞেস করছিলেন সামনে আমাদের কী কী খেলা আছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই বলছিলেন যে সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ আছে, সবার জন্য শুভ কামনা, ভালো মতো খেলো।’

‘আসলে যে কোনো জায়গায় ভালো পারফর্ম করতে পারলে এটা আত্মবিশ্বাস বাড়ায়। আশা করি এই আত্মবিশ্বাসটাও কাজে লাগবে। টি-টেন বেশ কঠিন একটা ফরম্যাট ছিল। যা সামনের খেলায় কিছুটা হলেও আমাকে সহায়তা করবে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ