• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে চোটে পড়েছেন মেসি!

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩, ০৫:৩৪ পিএম

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে চোটে পড়েছেন মেসি!

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ইন্টার মায়ামির জার্সিতে এক এক করে টানা পাঁচ ম্যাচ খেলেছেন লিওনেল মেসি। পাঁচটিতেই গোল করেছেন তিনি। আর সবগুলো ম্যাচই ছিল লিগস কাপের। এবার টুর্নামেন্টের সেমিফাইনালে মাঠে নামবে মেসির দল। তবে তার আগে দলের এই বড় তারকার চোটে পড়ার খবর সামনে এসেছে। যদিও সেই খবর উড়িয়ে দিয়েছেন কোচ টাটা মার্টিনো।

বুধবার (১৬ আগস্ট) ভোর ৫টায় পেনসিলভানিয়ার সুবারু পার্ক স্টেডিয়ামে লিগস কাপের সেমিফাইনালে মাঠে নামবে ইন্টার মায়ামি ও ফিলাডেলফিয়া ইউনিয়ন। ম্যাচটিতে মেসিদের প্রতিপক্ষ মেজর লিগ সকারের অন্যতম শক্তিশালী দল হিসেবে কিছুটা এগিয়ে থাকবে।

তবে বিশ্বকাপজয়ী মেসির সামনে সেটি কিছুই নয়। আর শঙ্কা দেখা দিয়েছে এখানেই। মেসি মাঠে নামতে পারবেন তো? মূলত সোমবার (১৪ আগস্ট) অনুশীলনের সময়ে পা মচকে গেছে মেসির। বিষয়টি জানিয়েছে বার্তা সংস্থা এএফপিসহ একাধিক গণমাধ্যম। এ দিকে মায়ামির কোচ জানিয়েছেন, মেসিকে নিয়ে চিন্তার কিছু নেই।

যদিও টাটা মার্টিনো অদ্ভুত ধরণের ব্যাখ্যা দিয়েছেন মেসির চোট নিয়ে। তিনি বলেছেন, ‘চোটের বিষয়ে আমি কিছু দেখিনি। যদি খারাপ কিছু হতো তাহলে খেলোয়াড়েরা চিন্তিত থাকত। এখনও তাদের মধ্যে এমন কিছু দেখিনি। ফলে আশা করছি খারাপ কিছু হয়নি।’

পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেয়ার পরেই যেন চেনা রূপে ফিরে এসেছেন আর্জেন্টাইন তারকা মেসি। একের পরে এক গোল করে দলের জয়ে ভূমিকা রাখছেন তিনি। এ পর্যন্ত পাঁচ ম্যাচে তিনি গোল করেছেন ৮টি এবং ১টি গোলে অ্যাসিস্টও করেছেন। এর মধ্যে তিন ম্যাচে করেছেন জোড়া গোল। ফলে সেমিফাইনালে মেসিই যে হবেন ‘ট্রাম্প কার্ড’ সেটি বলার অপেক্ষা রাখে না। তাই ভক্তরা ম্যাচটিতে আর্জেন্টাইন সেনসেশনকে দেখতে মুখিয়ে রয়েছেন। যেখানে চোটের খবরটি সমর্থকদের মনে শঙ্কা তৈরি করেছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ