• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বার্সেলোনা কিংবা পিএসজি নয়, সিটিতেই থাকছেন সিলভা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৩:১৭ এএম

বার্সেলোনা কিংবা পিএসজি নয়, সিটিতেই থাকছেন সিলভা

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

জাতীয় দলে ততটা রঙিন না হলেও ক্লাবের জার্সিতে বার্নার্দো সিলভা অন্যতম সেরাদের কাতারে। ম্যানচেস্টার সিটির এই পর্তুগিজ ফুটবলারের ক্যারিয়ারটা এখন শেষের পথে। প্রায় ক্যারিয়ারে পড়ন্ত বেলায় বিধায় সিটি ছেড়ে তার বার্সেলোনা কিংবা পিএসজিতে যোগ দেয়ার গুঞ্জন তৈরি হয়েছিল। কিন্তু সিলভা থাকছেন সিটিতেই।

দলবদল বিষয়ক সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর মতে, ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করছেন সিলভা। খবর অনুযায়ী ২০২৬ সাল পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি হবে তার।

সিলভা ও সিটির মধ্যে এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি। তবে দুই পক্ষের মধ্যে এরই মধ্যে সমঝোতা হয়ে গেছে। জানা গেছে, আগামী সপ্তাহের শেষের দিকে কাগজপত্রে সই করবেন ২৯ বছর বয়সী ফুটবলার।

বেনফিকা এরপর মোনাকো হয়ে ২০১৭ সালে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন সিলভা। সেই থেকে ক্লাবের হয়ে এখন পর্যন্ত নানা স্মৃতি তৈরি করেছেন তিনি। দলকে ট্রফি জেতাতে অনন্য ভূমিকাও রয়েছে তার। চুক্তি বাড়ানোর প্রস্তাব দিয়ে যেন সেটার মূল্যায়নই করল ক্লাব ম্যানেজমেন্ট।

ম্যানচেস্টার সিটির হয়ে এখন পর্যন্ত ৩০৮টি ম্যাচ খেলেছেন সিলভা। ৫৫ গোলের পাশাপাশি সতীর্থদের দিয়ে আরও ৫৯টি গোল করিয়েছেন তিনি। এই অধ্যায়ে পাঁচটি লিগ, দুটি এফএ কাপ, চারটি কারাবো কাপ, দুটি কমিউনিটি শিল্প ও একটি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন তিনি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ