• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বার্সেলোনায় পাড়ি দিচ্ছেন রোনালদোর সতীর্থ!

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০২:১২ এএম

বার্সেলোনায় পাড়ি দিচ্ছেন রোনালদোর সতীর্থ!

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

বেশ কিছুদিন ধরেই জোয়াও কান্সেলোকে বার্সেলোনা দলে ভেড়াতে পারে বলে গুঞ্জন চলছে। গুঞ্জন সত্যি প্রমাণ করে ম্যানচেস্টার সিটির পর্তুগিজ ফুটবলার বৃহস্পতিবারই (২৪ আগস্ট) কাতালান ক্লাবটিতে পাড়ি জমাতে পারেন। খবর ফ্যাব্রিজিও রোমানোর।

রোমানো বলছেন, কান্সেলো বার্সেলোনার সঙ্গে সম্মতিতে পৌঁছে গেছেন। এখন ম্যানচেস্টার সিটি থেকে সবুজ সংকেত পেলেই বিমান ধরবেন তিনি। যা কেবলই সময়ের ব্যাপার।

কাতার বিশ্বকাপের পর ম্যানচেস্টার সিটির একাদশে জায়গা হারান ক্রিস্টিয়ানো রোনালদোর জাতীয় দলের সতীর্থ কান্সেলো। অথচ বিশ্বকাপের আগে তাকে ছাড়া পেপ গার্দিওলার দল কল্পনাও করা যেত না। কিন্তু ক্লাবটার সঙ্গে সম্পর্কের এতটাই অবনতি হয় যে, তাকে ধারে বায়ার্ন মিউনিখে পাঠিয়ে দেয় প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। তখনই এক প্রকার নিশ্চিত হয়ে গিয়েছিল তার নিয়তি।

ম্যানচেস্টার সিটির ঐতিহাসিক ট্রেবল জয়ের অংশ হতে পারতেন কান্সেলোও। ইস্তাম্বুলে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা উঁচিয়ে ধরার কথা ছিল তারও। কিন্তু এমন সৌভাগ্য তার সয়নি। বিভিন্ন কারণে পেপ গার্দিওলার বিরাগভাজনে পরিণত হয়ে ম্যানচেস্টার সিটির একাদশে জায়গা হারান পর্তুগালের ফুলব্যাক। সময়ের অন্যতম সেরা হিসেবে বেঞ্চে বসে থাকাটা পছন্দ করেননি তিনি। তাই ক্লাব বাধ্য হয়ে তাকে ধারে পাঠিয়ে দেয় বায়ার্ন মিউনিখে।

বুন্দেসলিগার ক্লাবটাতেও দারুণ পারফর্ম করেছেন তিনি। লিগে ১৫ ম্যাচ খেলে ১ গোল ও ৪ অ্যাসিস্ট করেন। বায়ার্নের সুযোগ ছিল স্থায়ীভাবে তাকে কিনে নেওয়ার। কিন্তু বুন্দেসলিগার চ্যাম্পিয়নরা সে সুযোগ গ্রহণ করেননি। তাই বাধ্য হয়ে বার্সেলোনায় যাচ্ছেন কান্সেলো।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ