• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জামালের জার্সি হাতে মেসির দেশের ফুটবল প্রেসিডেন্ট, জানালেন স্বাগতম

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৬:১৮ পিএম

জামালের জার্সি হাতে মেসির দেশের ফুটবল প্রেসিডেন্ট, জানালেন স্বাগতম

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া এখন আর্জেন্টিনায়। দেশটির তৃতীয় বিভাগের দল সোল দে মায়োর হয়ে খেলছেন এই মিডফিল্ডার। ক্লাবটির হয়ে অভিষেক ম্যাচে গোল করে জয় এনে দিয়েছেন জামাল। কাতার বিশ্বকাপের সময় আর্জেন্টিনাকে বাংলাদেশে মানুষের অকুণ্ঠ সমর্থন দেশটির মানুষকে মুগ্ধ করেছিল। তাতেই খুলে গেছে নতুন এক সম্পর্কের দুয়ার।

বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল আর্জেন্টাইন ক্লাবের হয়ে দারুণ শুরু করেছেন। তার পারফরম্যান্স হয়ত লাল সবুজের দেশের খেলোয়াড়দের জন্য খুলে দেবে লিওনেল মেসির দেশের ফুটবলের দুয়ার।

জামাল অবশ্য শুধু খেলোয়াড় হিসেবেই দেশটির লিগে খেলছেন না, একই সঙ্গে তাকে আর্জেন্টিনার ফুটবলে বাংলাদেশের প্রতিনিধি বললেও অত্যুক্তি করা হবে না। তাই তো বাংলাদেশের ফুটবলপ্রেমীদের ভালবাসা পৌঁছে দিলেন আর্জেন্টাইন ফুটবল সমর্থকদের কাছে। বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের কর্তাব্যক্তির সঙ্গে দেখা করেছেন জামাল।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে দেখা করে নিজের নামাঙ্কিত বাংলাদেশ জাতীয় ফুটবল দলের জার্সি উপহার দিয়েছেন জামাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে ছবি শেয়ারও করেছেন তিনি।

মঙ্গলবার (২৯ আগস্ট) ইনস্টাগ্রামে তাপিয়ার সঙ্গে ছবি শেয়ার করে জামাল লেখেন, ‍‍`আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সম্মানিত প্রেসিডেন্ট ক্লদিও ‍‍`চিকি‍‍` তাপিয়াকে তার অফিসে আমাকে আমন্ত্রণ জানানোয় ধন্যবাদ। আমরা দুজনই বাংলাদেশ ও আর্জেন্টিনার মানুষের একে অন্যের প্রতি ভালোবাসার বিষয়ে ঐক্যমত এবং আশা করি ভবিষ্যতে এটা দারুণ কিছু উপহার দেবে আমাদের।‍‍`

অবশ্য শুধু জামালই নন, একই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছেন তাপিয়াও। জামালের হাত থেকে জার্সি গ্রহণের ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‍‍`এখানে আসার জন্য ধন্যবাদ। বাংলাদেশিদের আর্জেন্টিনা ফুটবলে স্বাগতম।‍‍`

 

সিটি  নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ