• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

নিউজিল্যান্ড সিরিজে ফিরছেন মাহমুদউল্লাহ ও সৈকত

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ০২:৩১ এএম

নিউজিল্যান্ড সিরিজে ফিরছেন মাহমুদউল্লাহ ও সৈকত

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

অবশেষে ফিরছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়ে দিয়েছেন, সেপ্টেম্বরে অনুষ্ঠিত নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরছেন রিয়াদ। তার পাশাপাশি দলে ফিরছেন মোসাদ্দেক হোসেন সৈকতও।

সোমবার (৪ সেপ্টেম্বর) সাংবাদিকদের সামনে বিশ্বকাপের দল নিয়ে কথা বলতে হাজির হয়েছিলেন পাপন। সেখানে রিয়াদের প্রসঙ্গ আসলে ক্রিকেট বোর্ডের প্রধান জানান, এশিয়া কাপের দলে জায়গা না হলেও নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে খেলবেন রিয়াদ।  

এ প্রসঙ্গে নাজমুল হাসান পাপন বলেন, ‍‍`আমার কাছে মনে হয়, ওদের (মাহমুদউল্লাহ ও মোসাদ্দেক হোসেন সৈকত) সুযোগ থাকবে খেলার। আমি জানি খেলবে। এশিয়া কাপের দলই আমাদের বিশ্বকাপ দল হওয়ার কথা ছিল। যেহেতু আমরা ইনজুরির কারণে এই পরিস্থিতিতে পড়েছি তাই হচ্ছে না। এশিয়া কাপের দলকে বিশ্বকাপের দল ধরে রাখলে ভুল হবে।’  

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৭ সেপ্টেম্বর ঢাকায় এসে পৌঁছাবে কিউইরা। সিরিজ শুরু ২১ তারিখ। এর আগেই নিউজিল্যান্ড সিরিজের দল জানাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।  

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিনটি ওয়ানডে যথাক্রমে ২১, ২৩ এবং ২৬ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে শের–ই–বাংলা জাতীয় স্টেডিয়ামে। সবগুলো ম্যাচই দিবারাত্রির, শুরু হবে বেলা ২টা থেকে। সিরিজ শেষ করার পর দুই দলই বিশ্বকাপের জন্য ভারতে উড়াল দেবে।

 

সিটি নিউজ 

 

জেকেএস/

আর্কাইভ