• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিউজিল্যান্ড সিরিজের শুরু থেকে খেলার ব্যাপারে আশাবাদী তামিম

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০৩:১৫ এএম

নিউজিল্যান্ড সিরিজের শুরু থেকে খেলার ব্যাপারে আশাবাদী তামিম

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

দুই মাসেরও বেশি সময় মাঠের বাইরে তামিম ইকবাল। কোমরের ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় খেলা হচ্ছে না এশিয়া কাপেও। তবে নিউজিল্যান্ড সিরিজের শুরু থেকে ফিরতে আশাবাদী টাইগারদের সাবেক অধিনায়ক।

গত দুই মাসে কত কাণ্ডই না ঘটে গেল তামিমের সঙ্গে। বিশ্বকাপ মাঠে গড়ানোর মাস তিনেক আগে হঠাৎ করে ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন এ ওপেনার। এরপর প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে অবসর ভাঙলেও ছেড়েছেন নেতৃত্ব। তবে কোমর ও পিঠে ইনজুরির কারণে ফেরা হয়নি মাঠে। লন্ডন থেকে চিকিৎসা নিয়ে আপাতত আছেন পুনর্বাসন প্রক্রিয়ায়। ব্যাট হাতে নিয়েছেন, তবে পুরোদমে অনুশীলনের জন্য এখনো দিন দুয়েক অপেক্ষা করতে হবে তাকে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) একটি ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করতে গিয়ে গণমাধ্যমকে তামিম বলেন, ‘আমাকে যে প্রোগ্রামটা দেয়া হয়েছে, আল্লাহর রহমতে আমি প্রত্যেকটা প্রোগ্রামেই টিক দিয়েছি।  খুব ভালোভাবেই আমার উন্নতিটা হচ্ছে। বিশেষ করে ১০ তারিখের পর থেকে ১০ দিনের মতো যে সময় আছে, পুরোদমে অনুশীলন করার পরিকল্পনা আমাদের আছে। এখন পর্যন্ত ওভাবে কোনো ব্যথা অনুভব করি নাই। পরের এক সপ্তাহ খুবই গুরুত্বপূর্ণ, কারণ পুরোদমে আমাদের অনুশীলন করার পরিকল্পনা আছে।’

এশিয়া কাপ শেষে ঘরের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। প্রথম ম্যাচ মাঠে গড়াবে ২১ সেপ্টেম্ব। পরের দুই ম্যাচ যথাক্রমে ২৩ ও ২৬ সেপ্টেম্বর। সিরিজের শুরু থেকে খেলার ব্যাপারে আশাবাদী তামিম।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমি খুবই আশাবাদী যে নিউজিল্যান্ড সিরিজে প্রথম থেকেই খেলতে পারব।’

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ