• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুর্দান্ত ঢাকায় মুশফিক, মোসাদ্দেক ও তাসকিন

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০২:৪৭ এএম

দুর্দান্ত ঢাকায় মুশফিক, মোসাদ্দেক ও তাসকিন

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী আসরে ঢাকার ফ্র্যাঞ্চাইজিতে মালিকানা পরিবর্তন আনা হয়েছে । তাতে ঢাকা ডমিনেটর্স নাম বদলে হয়ে গেছে দুর্দান্ত ঢাকা। ফ্র্যাঞ্চাইজি স্বত্ব কিনেই দল ঘোচানোতে ব্যস্ত হয়ে পড়েছে নিউটেক্স গ্রুপ।

বিপিএলের ২০২৪ মৌসুমের জন্য ইতোমধ্যে তারা দলে ভিড়িয়েছে অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম, অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত, পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামকে।

নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে দেশের চার তারকা ক্রিকেটারকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে দুর্দান্ত ঢাকা।

দুই টাইগার পেসার তাসকিন ও শরিফুল অবশ্য গত আসরেও খেলেছেন ঢাকার হয়ে। মালিকানা পরিবর্তন হলেও পরিবর্তন হচ্ছে না তাদের ঠিকানার। অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার মুশফিক অবশ্য গত আসরে খেলেছিলেন সিলেট স্ট্রাইকার্সের হয়ে। অন্যদিকে মোসাদ্দেক হোসেন খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।

চার দেশি তারকার বাইরে পাকিস্তানের তরুণ ব্যাটার সাইম আইয়ুবকেও দলে ভিড়িয়েছে দুর্দান্ত ঢাকা। গত আসরে তিনি খেলেছিলেন রংপুর রাইডার্সের হয়ে। মাত্র ২ ম্যাচ খেলে ২০২৩ আসরে কোনো আলো ছড়াতে না পারলেও সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) দারুণ পারফরম্যান্স করে ঢাকার নজরে এসেছেন তিনি।

এর আগে দুর্দান্ত ঢাকার প্রধান কোচ হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার এবং কোচ খালেদ মাহমুদ সুজন।

বিপিএলের আগামী আসরের দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। তবে প্লেয়ার ড্রাফটের জন্য তারিখ ও স্থান ঠিক করেছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। আগামী ২৪ সেপ্টেম্বর ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে অনুষ্ঠিত হবে ড্রাফট। তার আগেই অবশ্য সরাসরি চুক্তিতে ক্রিকেটারদের দলে ভিড়িয়ে নিচ্ছে দলগুলো।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ