• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তাসকিনকে নিয়ে শঙ্কায় বাংলাদেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৮:১২ পিএম

তাসকিনকে নিয়ে শঙ্কায় বাংলাদেশ

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে বিশ্রাম পেয়েছিলেন পেসার তাসকিন আহমেদ। কিন্তু দ্বিতীয় ওয়ানডেতে টাইগাররা হেরে গেলে তৃতীয় ম্যাচের জন্য ফেরানো হয়েছে তাসকিনকে। কিন্তু শেষ ম্যাচটা তিনি খেলতে পারবেন কিনা তা নিয়েই আছে শঙ্কা। অসুস্থতার জন্য মিরপুরে অনুশীলনে যোগ দেননি এই পেসার।

আগামীকাল মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) শের-ই বাংলা স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। এই ম্যাচের জন্য তাসকিন আহমেদকে দলে ডাকলেও অসুস্থতার জন্য অনুশীলনে যোগ দিতে পারেননি তিনি। এ বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, পেটের সমস্যার কারণে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি এই পেসার।

আগামীকাল ম্যাচে তাসকিনের খেলা বা না খেলা তার সুস্থ হয়ে ওঠার পর নির্ভর করছে বলেও জানিয়েছেন এই চিকিৎসক। ব্যাপারটি যেহেতু চোট বিষয়ক নয়, তাই খাদ্য বিষক্রিয়া থকে সুস্থ হয়ে উঠলেও দুর্বলতা ও ক্লান্তি থাকা বা না থাকার ওপর তার খেলা নির্ভর করবে বলে জানিয়েছেন দেবাশীষ।

তাসকিন অসুস্থ থাকায় তৃতীয় ওয়ানডেতেও দলের দরজা খুলে যেতে পারে পেসার খালেদ আহমেদের সামনে। দ্বিতীয় ওয়ানডেতে ৩ উইকেট শিকার করা খালেদকে শুধু প্রথম দুই ওয়ানডের জন্য দলে নেওয়া হলেও তৃতীয় ওয়ানডের আগে দলের সঙ্গে থাকতে বলা হয়েছে। তাসকিন ছাড়াও এই ওয়ানডেতে ফিরেছেন শরীফুল ইসলাম।

দলে না থাকলেও তাই অনুশীলন করছেন খালেদ। তাসইন যদি ম্যাচের আগে পর্যাপ্ত সুস্থ বোধ না করেন তবে খালেদই খেলবেন এদিন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ