• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কোচের ছাঁটাই চান -গণমাধ্যমের এমন দাবিকে মিথ্যা বলেলেন নেইমার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৬:২৫ পিএম

কোচের ছাঁটাই চান -গণমাধ্যমের এমন দাবিকে মিথ্যা বলেলেন নেইমার

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ঢাকঢোল পিটিয়ে তাক লাগানো চুক্তিতে সৌদি ক্লাব আল-হিলালে যোগ দেওয়া নেইমার এখনও ক্লাবটির জার্সিতে নিজেকে মেলে ধরতে পারেননি। এখন পর্যন্ত তিন ম্যাচ খেলেও গোলের দেখা পাননি ব্রাজিলের এই সুপারস্টার। দুটি অ্যাসিস্ট করলেও সমর্থকদের মন ভরাতে পারেননি তিনি। এরই মধ্যে ছড়িয়েছে নতুন খবর। আল-হিলালের পর্তুগিজ কোচ জর্জে জেসুসের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন নেইমার।

পিএসজিতে কিলিয়ান এমবাপ্পের সঙ্গে নেইমারের বিরোধের খবর প্রায়ই গণমাধ্যমে দেখা গেছে। চলতি মৌসুমে পিএসজি ছেড়ে নেইমার সৌদি ক্লাব আল হিলালে যোগ দেওয়ার পর হাফ ছেড়ে বেঁচেছিল নেইমার ভক্তরা। এবার হয়ত বিতর্ক সরিয়ে রেখেই খেলার মাঠে হাজির হবেন নেইমার। কিন্তু গুড়েবালি। গণমাধ্যমের দাবি এরই মধ্যে আল-হিলাল কোচের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন ৩১ বছর বয়সী এই ব্রাজিলিয়ান।

সংবাদ মাধ্যমে গুঞ্জন উঠেছিল, নেইমার নাকি আল-হিলাল কোচ জর্জে জেসুসকে ছাঁটাইয়ের দাবি জানিয়েছেন নেইমার।

মূলত এএফসি চ্যাম্পিয়ন্স লিগে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোরের বিপক্ষে ম্যাচের পর এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। ড্র করা সেই ম্যাচে নেইমারের পারফরম্যান্সে খুশি হতে পারেননি কোচ জেসুস। এখান থেকেই নাকি দ্বন্দ্বের সূত্রপাত। এরপরেই স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভো দাবি করে, নেইমারের পারফরম্যান্সে অসন্তুষ্ট হয়ে তার সমালোচনা করায় কোচের সঙ্গে তার সম্পর্কের ফাটল ধরেছে। সে কারণে এই কোচকে আর ডাগআউটে দেখতে চান না নেইমার।

নেইমার অবশ্য সংবাদমাধ্যমের এই দাবিটি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। ইনস্টাগ্রামে নেইমার লিখেছেন, ‍‍`মিথ্যা। আপনাদের এগুলো বিশ্বাস করা থামাতে হবে। এমন সব পেজ যেখানে লাখ লাখ অনুসারী, সেখানে মিথ্যা খবর প্রকাশ করা অনুচিত। দয়া করে এগুলো বন্ধ করুন।‍‍`

চলতি বছর দুই বছরের চুক্তিতে আল-হিলালে যোগ দেন নেইমার। ইউরোপ ছেড়ে সৌদি লিগে যোগ দেওয়ার প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‍‍`আমি খেলার নতুন একটি ইতিহাস লিখতে চাই। সৌদি প্রো লিগে এখন অসাধারণ প্রাণশক্তিসম্পন্ন এবং মানসম্মত খেলোয়াড় আছে। আমি জিততে এবং গোল করতে ভালোবাসি। আল হিলালের হয়ে সৌদি আরবেও আমি এটা করে যেতে চাই।‍‍` 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ