• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নিউজিল্যান্ডের বিপক্ষে মাহমুদউল্লাহকে নিয়ে ধোঁয়াশা, জানালেন মাশরাফী

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ০৮:০০ পিএম

নিউজিল্যান্ডের বিপক্ষে মাহমুদউল্লাহকে নিয়ে ধোঁয়াশা, জানালেন মাশরাফী

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে ১৩তম ওয়ানডে বিশ্বকাপ শুরু করেছে বাংলাদেশ। কিন্তু পরের ম্যাচেই ইংল্যান্ডের বিপক্ষে বড় হার দেখেছে টাইগার বাহিনী। ম্যাচটিতে অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ছিলেন না দলে। এবার নিউজিল্যান্ডের বিপক্ষেও মাহমুদউল্লাহর একাদশে থাকার সম্ভাবনা কম দেখছেন সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

মঙ্গলবার (১০ অক্টোবর) সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন মাশরাফী। সেখানে তিনি ইংল্যান্ড ম্যাচের হার এবং মাহমুদউল্লাহর প্রসঙ্গে কথা বলেন।

মাশরাফীর মতে, চেন্নাইয়ের উইকেট স্পিনারদের জন্য বেশ সহায়ক হবে। আর সেক্ষেত্রে দল হয়তো বাড়তি স্পিনার নিয়ে একাদশ সাজানোর পরিকল্পনা করবে। সেক্ষেত্রে বাদ পড়তে পারেন মাহমুদউল্লাহ।

মাশরাফী লিখেছেন, ‘ভারতের যতো উইকেটে খেলা হচ্ছে, তার ভেতর টার্নিং উইকেটে তিন নম্বরে আছে চেন্নাই। টার্নিং গ্রাফে দেখলাম ২.৯০ ডিগ্রী টার্ন এই উইকেটে।’

উইকেটের টার্নিং তুলে ধরে মাশরাফী লিখেছেন, ‘প্রতিপক্ষ নিউজিল্যান্ড অবশ্যই সেরা দলের একটা, তবে টার্নিং উইকেটে তো আমরাও অনেক ভালো দল। যদি উইকেট স্লো এবং কিছুটা টার্নিং হয়, তাহলে রিয়াদের আবারও বসে থাকতে হতে পারে। যাই হোক সেটা ম্যানেজমেন্টের বিষয়।’

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ