• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে আসছেন মেসির ক্লাব মালিক

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩, ১২:২৪ এএম

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে আসছেন মেসির ক্লাব মালিক

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসির নাম নিলে আলাদা বিজ্ঞাপন এবং বিশেষণের প্রয়োজন হয় না। ফুটবলের এই পোস্টার বয়কে মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামি দলে ভিড়িয়ে চমক দেখিয়েছিল। আর মেসির মার্কিন যাত্রার পেছনে মূল ভূমিকা ইংলিশ কিংবদন্তি ডেভিড বেকহামের। এবার সেই বেকহামকে দেখা যাবে ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে।

আগামী ১৫ নভেম্বর ও ১৬ নভেম্বর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে ভারত বিশ্বকাপের দুটি সেমিফাইনাল। প্রথমটি হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এবং দ্বিতীয় ম্যাচটি হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। এর মধ্যে প্রথম সেমিতে মেসির ক্লাব মায়ামির সভাপতি ও সহ–মালিক ডেভিড বেকহামকে দেখা যাবে।

ম্যাচের আগে ইউনিসেফের টি–শার্ট পরে বিশ্বকাপ ট্রফি নিয়ে মাঠে আসার কথা রয়েছে শচীন টেন্ডুলকার ও ডেভিড বেকহামের। এরপরে ভিভিআইপি গ্যালারিতে বসে ম্যাচ উপভোগ করবেন তারা। মূলত জাতিসংঘের শুভেচ্ছাদূত হিসেবে ওই ম্যাচে উপস্থিত থাকবেন বেকহাম।

২০০৫ সাল থেকে জাতিসংঘের জরুরি শিশু তহবিল ইউনিসেফের সঙ্গে যুক্ত সাবেক ইংলিশ ফুটবলার বেকহাম। এর সঙ্গে দুই দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন টেন্ডুলকারও। এছাড়া মেসিও ২০১০ সাল থেকে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। বেকহামের ভারত সফরের বিষয়টি নিশ্চিত করে ইউনিসেফ ইন্ডিয়া সামাজিক মাধ্যমে লিখেছে, ‘ইউনিসেফের শুভেচ্ছাদূত ডেভিড বেকহামকে ভারতে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত।‘

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ