• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ে তামিমের বরিশাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৬:৪০ পিএম

টস জিতে ফিল্ডিংয়ে তামিমের বরিশাল

ক্রীড়া ডেস্ক

টানা তিন হারের পর সর্বশেষ দুই ম্যাচে জয়ে ফিরেছে ফরচুন বরিশাল। হ্যাটট্রিক জয়ের লক্ষ্যে ঢাকার দ্বিতীয় পর্বে আজ টস জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে শুরুতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। বরিশালের একাদশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

চলতি বিপিএলে দারুণ শুরু করা চট্টগ্রামের লক্ষ্য বরিশালকে হারিয়ে জয়ে ফেরা। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়।

দুই দলের একাদশেই আছে দুই পরিবর্তন। চলতি বিপিএলে প্রথমবারের মতো মাঠে নামছেন সাইফউদ্দিন। টাইগার এই অলরাউন্ডার ছাড়াও বরিশাল একাদশে জায়গা পেয়েছেন আব্বাস আফ্রিদি। এ দুজনকে জায়গা দিতে বাদ পড়েছেন খালেদ আহমেদ ও আকিফ জাভেদ। চট্টগ্রামের একাদশেও দুই পরিবর্তন রয়েছে। আভিষ্কা ফার্নান্দো ও জিয়াউর রহমানের বদলে একাদশে ফিরেছেন জশ ব্রাউন ও সৈকত আলী।

প্রায় বছর দেরেক ধরে জাতীয় দলের বাইরে আছেন সাইফউদ্দিন। সর্বশেষ খেলেছিলেন ২০২২ সালের অক্টোবরে। কিছুদিন পরপরই মাথাচাড়া দেয় তার ব্যাক পেইন (পিঠে ব্যথা)। গত বছর কাতারে অস্ত্রোপচারও করিয়েছিলেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসা বিভাগের সবুজ সংকেত পেয়ে চলতি বিপিএল দিয়েই মাঠে ফেরার কথা ছিল তার। টুর্নামেন্টের মাঝপথে এসে আজ একাদশে ফিরলেন।

ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), আহমেদ শেহজাদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, শোয়েব মালিক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, মোহাম্মদ ইমরান ও আব্বাস আফ্রিদি।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: জশ ব্রাউন, তানজিদ হাসান তামিম, সৈকত আলী, শাহাদাত হোসেন, নাজিবুল্লাহ জাদরান, শুভাগত হোম (অধিনায়ক), টম ব্রুস, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, বিলাল খান ও আল-আমিন হোসেন।

আর্কাইভ