• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

পরিবারের সঙ্গে রোনালদোর অন্যরকম জম্মদিন পালন

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৭:৩৮ পিএম

পরিবারের সঙ্গে রোনালদোর অন্যরকম জম্মদিন পালন

ক্রীড়া ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদো বলে কথা। মাঠে অন্য অনেকের থেকে যেমন আলাদা, তেমনি মাঠের বাইরেও। তার জন্মদিনটাও যে ব্যতিক্রম হবে এটাই স্বাভাবিক। পর্তুগিজ এ তারকা ৩৯ বছর পূর্ণ করেছেন। গত ৫ ফেব্রুয়ারি ছিল তার জন্মদিন। দিনটিতে কোটি কোটি ভক্ত-সমর্থকের থেকে শুভেচ্ছা পেয়েছেন তিনি। পর্তুগিজ ফরোয়ার্ড সেদিন তার ৩৯তম জন্মদিন উদযাপন করেছেন সতীর্থদের সঙ্গে।

পরেরদিন মঙ্গলবার রোনালদোর জন্মদিন উদযাপন করেছেন পরিবারের সঙ্গে। টেবিলের ওপর সাজানো ছিল জন্মদিনের কেক তিনটি। ৩৯ সংখ্যার ৩ ও ৯ অঙ্ক দুটি বসানো ছিল দুই কেকে। দুটো অঙ্কই ছিল হলুদ রঙের। দুটির ওপরেই ছিল মোমবাতি। জন্মদিনের কেক তিনটির সামনে দাঁড়িয়ে সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের সঙ্গে ছবি তুলে সামাজিকমাধ্যমে পোস্ট করেন রোনালদো। পর্তুগিজ ফরোয়ার্ড লিখেছেন, ‘সবচেয়ে সেরা উপায়ে ৩৯তম জন্মদিন উদযাপন। পরিবারের সঙ্গে উদযাপন করলাম এবং মাঠে ফিরলাম। উষ্ণ বার্তার জন্য সবাইকে ধন্যবাদ।’ পোস্ট শেষে জন্মদিনের কেক, ভালোবাসা ও কৃতজ্ঞতার ইমোজি দিয়েছেন পর্তুগিজ ফরোয়ার্ড।

রোনালদোর জন্মদিনের দিন আল নাসর তাকে শুভেচ্ছা জানিয়েছে অভিনব উপায়ে। নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ৫৪ সেকেন্ডের ভিডিও আপলোড করেছে আল নাসর। সেখানে রোনালদোর চিরপরিচিত ‘সিউ’ উদযাপনের ৩৯টি ভিডিও ছিল। সবকটিতেই তিনি ছিলেন আল নাসরের জার্সি পরা।

আল নাসরের হয়ে গত বছর পথচলা শুরু হয় রোনালদোর। শুরুতে সময়টা ভালো না গেলেও এখন তার সময়টা ভালোই যাচ্ছে। আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপ গত বছর জিতেছেন আল নাসরের হয়ে। সৌদি ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ৪৪ ম্যাচে করেন ৩৮ গোল ও অ্যাসিস্ট করেন ১৩ গোলে। ২০ গোল করে সৌদি প্রো লিগের চলতি মৌসুমে এখনো পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা তিনি। আল নাসর, পর্তুগাল— সব মিলে ৫৪ গোল করে গত বছরের সর্বোচ্চ গোলদাতা ছিলেন এই তারকা ফরোয়ার্ড।

আর্কাইভ