• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রোনালদোর কীর্তিতে সমালোচনার ঝড়

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৯:৩৯ এএম

রোনালদোর কীর্তিতে সমালোচনার ঝড়

ক্রীড়া ডেস্ক

সৌদি আরবে আল নাসরের হয়ে দু্যতি ছড়িয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গোলের পর গোল করে দর্শকদের আনন্দ দিয়েছেন, জায়গা করে নিয়েছেন খবরের পাতার শিরোনামে। শুধু ইতিবাচক ঘটনায় নয়, নেতিবাচক ঘটনাতেও শিরোনামে স্থান পেয়েছেন এই পর্তুগীজ তারকা। বৃহষ্পতিবার তেমনই এক নেতিবাচক ঘটনার জম্ম দিয়েছেন রোনালদো।

ইনজুরি মুক্ত হয়ে লম্বা সময় পর বৃহষ্পতিবার প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন রোনালদো। কিন্তু তার এ মাঠে ফেরাটা সুখ স্মৃতি বয়ে আনতে পারেনি। রিয়াদ সিজন কাপ ফাইনালে আল হিলালের কাছে ০-২ গোলে হেরে যায় তার দল। ম্যাচে রোনালদোর প্রাপ্তি ছিল এক হলুদ কার্ড। একে তো দল হেরেছে, পেয়েছেন হলুদ কার্ড তারওপর দর্শকের যাচ্ছেতাই মন্তব্য ঠিক মতো মেনে নিতে পারেননি রোনালদো।

ম্যাচে শেষে যখন টানেলে ঢুকছিলেন তখন আল নাসরের সমর্থকরা রোনালদোকে লক্ষ্য করে বিভিন্ন জিনিস ছুঁড়ে মারতে থাকে। রোনালদো এতে করে ক্ষিপ্ত হয়ে তাদের দিকে যে তেড়ে গেছেন তা নয়। তাদের ছোঁড়া জিনিসপত্র আবার তাদের ফিরিয়ে দিয়েছেন। তবে তার আগে যা করেছেন তা মোটেও শোভনীয় নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে, জিনিসপত্রগুলো ফেরত দেওয়ার আগে তিনি সেগুলো তার প্যান্টের ভেতর ঢুকিয়ে তারপর ছুঁড়ে মারেন।

পুরো ম্যাচ জুড়ে আল হিলালের সমর্থকরা রোনালদোকে উক্ত্যক্ত করে গেছেন। যখনই রোনালদো বল ধরেছেন তখনই তারা লিওনেল মেসির নাম ধরে চিৎকার করেছেন। যা রোনালদোর মেজাজ হারানোর জন্য যথেষ্ঠ ছিল।

পাঁচবারের ব্যালন ডি অর জয়ী গত সোমবার ৩৯ বছর বয়সে পা দিয়েছেন। সৌদি প্রো লিগে সর্বোচ্চ গোলদাতা তিনি। ১৯ ম্যাচ শেষে তার দল রয়েছে দ্বিতীয় স্থানে। শীর্ষে থাকা আল হিলাল থেকে সাত পয়েন্ট পিছিয়ে তারা।

আর্কাইভ