• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মৌলভীবাজারে মাদকসহ ৪ জন গ্রেফতার

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ১০:০৮ পিএম

মৌলভীবাজারে মাদকসহ ৪ জন গ্রেফতার

তুহিন জুবায়ের, মৌলবীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের সদর থানা, শ্রীমঙ্গল থানা, কমলগঞ্জ থানা ও রাজনগর থানা পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। 

মৌলভীবাজার জেলা পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৪ ডিসেম্বর) রাতে মৌলভীবাজার সদর মডেল থানার এসআই আবুল কালাম সরকার, এএসআই আনোয়ার হোসেন, এএসআই সাকির হোসেনসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মৌলভীবাজার শহরের পূর্ব গোবিন্দশ্রী এলাকা থেকে আসামি শরীফ আহমেফ ওরফে লারুজকে (৩৩) ৩৩ পিছ ইয়াবাসহ আটক করে।
অন্য অভিযানে শ্রীমঙ্গল থানার এসআই জামাল উদ্দিন বিশেষ অভিযান পরিচালনা করে মির্জাপুর ক্যাম্প এলাকার ছাত্রাবট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ১১ পিছ ইয়াবাসহ সন্তোষ কুমার দাস (২২) নামে একজনকে গ্রেফতার করেন। ওই রাতে অন্য এক অভিযানে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ফাঁড়ির এসআই সোয়েল রানা অভিযান চালিয়ে পতনঊষার ইউনিয়নের উসমানগড় থেকে ১১ পিছ ইয়াবাসহ সুলতান মিয়া (৩০) নামের একজনকে আটক করেন। 

রাজনগর থানার আরেকটি অভিযানে পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবীর ও এসআই উবায়েদ আহমদ অভিযান চালিয়ে রাজনগর উপজেলার ৪নং পাঁচগাঁও ইউনিয়নের খুসকিপুর এলাকা থেকে জাকির মিয়াকে (জিগির) ৪২ পিছ ইয়াবাসহ আটক করেন। 
মাদকসহ আটক আসামিদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সোমবার ৫ ডিসেম্বর সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।


এএল/

আর্কাইভ