• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

লিফটের ফাঁকা গর্তে হাফেজের লাশ

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ১২:৩৫ এএম

লিফটের ফাঁকা গর্তে হাফেজের লাশ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় লিফটের ফাঁকা গর্ত থেকে আবদুল্লাহ আল কাউছার নামে একজন কুরআনের হাফেজের লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস। সোমবার সকালে হাজীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড মকিমাবাদ মাস্টারপাড়া এলাকায়   নির্মাণাধীন ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পরে পুলিশের কাছে লাশ হস্তান্তর করে ফায়ার সার্ভিস। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

ঘটনাস্থল থেকে সাইফুল ইসলাম জানান, কাউছার চাঁদপুর সদরের রামদাসদীর মোস্তফার ছেলে। তারা হাজীগঞ্জের মকিমাবাদ এলাকায় তিন বছর ধরে ভাড়া থাকেন। তিন ভাই বোনের মধ্যে সে দ্বিতীয়। তার বাবা পেশায় একজন অটোচালক।

রোববার রাতে লিফটের গর্তে প্রবাসী আজিজুর রহমানের ভবনের প্রহরী ছাবের আহাম্মদ ও তার স্ত্রী তাছলিমা বেগম মৃতদেহ দেখতে পান।

প্রহরী ছাবের আহাম্মদ ও তার স্ত্রী তাছলিমা বেগম জানান, নির্মাণাধীন বিল্ডিংয়ের মালামাল দেখার জন্য দ্বিতীয়তলায় যান। মালামাল দেখে আসার সময় নির্মাণাধীন বিল্ডিংয়ের নিচতলা লিফটের ফাঁকা গর্তে টর্চলাইট মারলে লাশ দেখতে পায়। পরে স্থানীয় লোকজন ও থানায় গিয়ে পুলিশকে অবহিত করেন তারা।

অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে ও হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ জোবায়ের সৈয়দ যুগান্তরকে জানান, মৃতদেহের মুখের বাম পাশে ও মাথার বাম পাশে থেঁতলানো এবং মাথার পেছনের অংশে ফাটা জখম রয়েছে। ময়নাতদন্তের পর বিষয়টি স্পষ্ট হওয়া যাবে এটি পরিকল্পিত হত্যা কিনা। হাজীগঞ্জ থানায় এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

 

বিএস/

আর্কাইভ