• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

প্রেম তো হল, এ বার অ্যাকশন! পাঠান-এর ট্রেলার মুক্তির আগে নতুন পোস্টারে যুদ্ধের আগুন

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ১২:২৫ এএম

প্রেম তো হল, এ বার অ্যাকশন! পাঠান-এর ট্রেলার মুক্তির আগে নতুন পোস্টারে যুদ্ধের আগুন

বিনোদন ডেস্ক

‘বেশরম রং’-এর রোম্যান্স তো হল, এ বার ধুমধাম অ্যাকশন। রুক্ষমূর্তি নিয়ে হাজির হলেন ‘পাঠান’-এর কলাকুশলী। হাতে আগ্নেয়াস্ত্র, চোখে প্রতিহিংসা। এক-একটি পোস্টারে এক-এক জন। নায়ক শাহরুখ খান, নায়িকা দীপিকা পাড়ুকোন এবং খলনায়ক জন আব্রাহাম এ বার দেখা দিলেন যোদ্ধার বেশে।

আসছে ট্রেলার। মঙ্গলবার মুক্তি পাবে ছবির প্রথম ঝলক। সেই উন্মাদনার মধ্যেই সোমবার সকালে নতুন পোস্টার ভাগ করে নিলেন শাহরুখ খান। তাঁর হাতে হাতকড়া ঝুলছে। যেন নিজেকে মুক্ত করে বেরিয়ে এসেছেন সদ্য। কপাল বেয়ে রক্ত পড়ছে। ক্ষতবিক্ষত শরীর। শার্টও রক্তে ভিজে সপসপে। এই অবস্থাতেও হাতে শক্ত করে ধরা বন্দুক। চোখে দৃঢ় সংকল্প। পোস্টারে নিজের সেই লুক প্রকাশ করে শাহরুখ লিখেছেন, “অভিযান শুরু হতে চলেছে। ট্রেলার আসছে, আগামীকাল সকাল ১১টায়। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’, আপনারই বাড়ির কাছের হলগুলোয়। হিন্দি, তামিল আর তেলুগুতে দেখতে পাবেন।”

দীপিকার পোস্টারও ভাগ করে নিয়েছেন শাহরুখই। সেখানে পিঠখোলা ছোট নীল পোশাকে তাক লাগিয়েছেন নায়িকা। তাঁর দু’হাতে দু’টি পিস্তল। দীপিকার পোস্টারের ক্যাপশনে শাহরুখ লিখেছেন, “সেও রয়েছে আর এক অভিযানে!”

দেখা যায় আর একটি পোস্টার শেয়ার করেছেন ছবির খলনায়ক জন আব্রাহাম। পরনে কালো পোশাক। তাঁর হাতে তাক করা মিসাইল লঞ্চার থেকে আগুন বেরিয়ে আসছে। পিছনে যুদ্ধক্ষেত্রের আবহ। অভিনেতা লিখেছেন, “ময়দানে দেখা হবে...মজা হবে।”

আর্কাইভ