• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ঘোড়া থেকে পড়ে আহত বলিউড তারকা

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১২:৪৫ এএম

ঘোড়া থেকে পড়ে আহত বলিউড তারকা

বিনোদন ডেস্ক

ঘোড়া নিয়ে রণদীপ হুদার আগ্রহ বরাবরই বেশি। এর পেছনে বড় প্রেরণা সার্জিও লিওনি। সেই ছোটবেলায় দেখেছিলেন এই পরিচালকের ‘দ্য গুড, দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’। সেই থেকে ঘোড়ার প্রেমে পড়া। যা বড় হওয়ার পরও বদলায়নি। তাই অন্য অনেক তারকা ক্রিকেট-ফুটবল বা কাবাডি দল কিনলেও রণদীপ কিনেছিলেন পোলো দল ‘রয়্যাল রুস্টার্স’। তাঁর অবসরের বেশির ভাগ কাটে ঘোড়ায় চড়ে। পেশাদার ঘোড়দৌড়েও অংশ নিয়েছেন ‘হাইওয়ে’ অভিনেতা। কিন্তু এবার ঘোড়া থেকে পড়ে গিয়েই গুরুতর আহত হয়েছেন এ অভিনেতা।

Back in the saddle,‍‍` says Randeep Hooda as he enjoys his first horse-ride  post knee surgery

ঘটনাটি ঘটে একটি শুটিংয়ে। মুম্বাইয়ে একটি সিনেমার শুটিংয়ে জন্য ঘোড়া থেকে মাটিতে পড়ে জ্ঞান হারান তিনি। সঙ্গেসঙ্গে তাঁকে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জ্ঞান ফিরলেও এখনো হাসপাতালে রয়েছেন তিনি। বাঁ পায়ে বেশ আঘাত পান। প্রয়োজন হলে তাঁর বাঁ পায়ে অস্ত্রোপচার করতে হতে পারে। চিকিৎসক বলছেন, এখন তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে। তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

এবারই প্রথম নয়, বছরখানেক আগেও শুটিংয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন রণদীপ। এ জন্য ডান পায়ের হাঁটুতে অস্ত্রোপচার করতে হয়েছিল। তখন রণবীর তাঁর ভক্তদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি শেয়ার করে শারীরিক অবস্থার সব খবর জানালেও এবার তিনি কোনো ছবি শেয়ার করেননি।

হঠাৎ জ্ঞান হারিয়ে ফেললেন বলিউড অভিনেতা রণদীপ - DesheBideshe

রণবীর ‘সাভারকর’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। ভারতীয় স্বাধীনতাসংগ্রামী ও সংস্কারক বিনায়ক দামোদর সাভারকরের জীবনকাহিনি নিয়ে নির্মিত হতে যাচ্ছে ছবিটি। এই ছবির শুটিংয়েই তিনি চোট পান। ছবিতে তিনি বিনায়ক দামোদর সাভারকর চরিত্রে অভিনয় করছেন। এই চরিত্রের জন্য তিনি ২২ কেজি ওজন কমিয়েছিলেন। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রণদীপ অভিনীত ওয়েব সিরিজ় ‘ক্যাট’। সিরিজ়ে তাঁর অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

 

সাজেদ/

আর্কাইভ