• ঢাকা শুক্রবার
    ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহরুখের আবেদনে লাভ হল না, অনলাইন চলে এল সিনেমার প্রিন্ট

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ০৪:৪১ পিএম

শাহরুখের আবেদনে লাভ হল না, অনলাইন চলে এল সিনেমার প্রিন্ট

বিনোদন ডেস্ক

ছবি মুক্তি পেতে না পেতেই অনলাইনে ফাঁস হয়ে গেল পাঠান! আজই বড়পর্দায় মুক্তি পেল শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবি। একাধিক টরেন্ট সাইটে সিদ্ধার্থ আনন্দের এই ছবি ফাঁস হয়েছে তাও এইচডি কোয়ালিটিতে।

গোটা দেশবাসী যে মুহূর্তের জন্য অপেক্ষা করছিল অবশেষে সেটা এসেই গেল। বড়পর্দায় মুক্তি পেল শাহরুখ খানের কামব্যাক ছবি পাঠান। এই ছবির হাত ধরেই দীর্ঘ চার বছর পর বড়পর্দায় ফিরলেন কিং খান, তাও আবার রাজার মতোই ফিরলেন তিনি। সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে শাহরুখ ছাড়াও দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে দেখা যাবে। সঙ্গে আছেন ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, প্রমুখ। যশ রাজ ফিল্মসের গুপ্তচর ইউনিভার্সের একটি অঙ্গ হচ্ছে এই ছবি। র-এর এজেন্টের চরিত্রে এখানে অভিনয় করবেন শাহরুখ।

বুধবার, ২৫ জানুয়ারি মুক্তি পেল পাঠান। ভোর ৬টা থেকে এই ছবির স্ক্রিনিং শুরু হয়ে গিয়েছে। কিন্তু একি! ছবি মুক্তি পেতে না পেতেই সেটা অনলাইনে ফাঁসও হয়ে গেল! ছবি রিলিজ হওয়ার পরেই সেটা টরেন্টে উপলব্ধ হয়ে গিয়েছে বলেই রিপোর্টে দাবি করা হচ্ছে। মানুষ এই ছবির বিষয়ে ইতিমধ্যেই টরেন্টে সার্চ করতেও শুরু করে দিয়েছেন। তাঁরা পাঠান, পাঠান ফ্রি ডাউনলোড, পাঠান এমপি ৪ এইচডি ডাউনলোড, পাঠান তামিল রকার্স, পাঠান টেলিগ্রাম লিংকস, পাঠান ফ্রি ডাউনলোড লিংক, ইত্যাদি লিখে সার্চ করছেন এই ছবির বিষয়ে।

বর্তমানে এই ছবিটি অনলাইনে ১০৮০পি, ৭২০পি, ৪৮০পি, ৩৬০পি, ২৪০পি এবং এইচডি ভার্সনে উপলব্ধ রয়েছে। ১২৩ মুভিজ, ১২৩ মুভি রুলজ, ফিল্মি জিলা, অনলাইন মুভি ওয়াচ, তামিল রকার্স পোর্টালে উপলব্ধ আছে এই ছবিটি ফ্রিতে ডাউনলোড করার জন্য।

তবে ছবি যতই অনলাইনে ফাঁস হোক, যাই হোক এখন গোটা দেশ পাঠান জ্বরে আক্রান্ত। অ্যাডভান্স টিকিট বুকিং সেই কথার প্রমাণ দিয়েছে। মনে করা হচ্ছে এই সপ্তাহের শেষের মধ্যেই ছবিটি ১০০ কোটির গণ্ডি টপকে যাবে। তাই যতই এই ছবি অনলাইনে ফাঁস হোক, সেটাকে প্রশ্রয় না দিয়ে, চুরিকে উৎসাহ না দিয়ে হলে গিয়েই ছবি দেখা উচিত। সেটাকেই সমর্থন করা উচিত।

আর্কাইভ