• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দুয়ারে শাহরুখ খান! কত টাকায় আপনাকে সময় দেবে বলি তারকারা? রইল তালিকা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০২:৪৩ এএম

দুয়ারে শাহরুখ খান! কত টাকায় আপনাকে সময় দেবে বলি তারকারা? রইল তালিকা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ভক্তদের বরাবরই কৌতূহলের সীমা নেই। শাহরুখ খান থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর, হৃত্বিক রোশন, অক্ষয় কুমার, কিংবা ক্যাটরিনা কাইফ তালিকাটা অনেক লম্বা।

বলিউডের এই সব প্রিয় তারকাদের নিজের ব্যক্তিগত অনুষ্ঠানে কিংবা জীবনের বিশেষ দিনে কাছে পেতে চায় অনেকেই। তাই এমন অনেকেই আছেন যারা মোটা টাকার বিনিময় বলিউড তারকাদের নিজেদের ব্যক্তিগত অনুষ্ঠানে নিয়ে আসেন। চলুন দেখে নেওয়া যাক বলিউড তারকাদের এই ধরনের ব্যক্তিগত অনুষ্ঠানে নিয়ে আসতে গেলে কার জন্য কত টাকা পারিশ্রমিক দিতে হয়।

১. শাহরুখ খান : স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খানকে ব্যক্তিগত পার্টিতে বিশেষ অতিথি হিসেবে পেতে চাইলে তার জন্য লাগবে মোটা অংকের পারিশ্রমিক। জানা যাচ্ছে  সেক্ষেত্রে পারিশ্রমিক হিসাবে দিতে হবে ৩ কোটি টাকা।

২. দীপিকা পাডুকোন : বলি সুন্দরী দীপিকা পাড়ুকোনকে কেউ যদি তাঁর ব্যক্তিগত পার্টিতে বিশেষ অতিথি হিসেবে আনতে চান, তাহলে তার পারিশ্রমিক হিসাবে দিতে হবে ১ কোটি টাকা।

৩. অক্ষয় কুমার : বলিউডের খিলাড়ি কুমার অক্ষয় কুমারকে সঙ্গে নিয়ে কোনো বিশেষ দিন উদযাপন করতে চাইলে তাঁর পারিশ্রমিক হিসাবে গাঁটি থেকে খসবে মোট ২.৫ কোটি টাকা।

৪. হৃত্বিক রোশন : বলিউডের গ্রিক গড বলা হয় হৃত্বিক রোশনকে। তাঁকে যদি কেউ  ব্যক্তিগত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নিয়ে এসে বিরাট চমক দিতে চান, তবে সেক্ষেত্রেও তাঁকে  পারিশ্রমিক দিতে হবে ২.৫ কোটি টাকা।

৫. রণবীর কাপুর : সদ্য বাবা হওয়া রণবীর কাপুরকে ব্যক্তিগত পার্টিতে আনতে চাইলে তাঁর জন্য পারিশ্রমিক দিতে হবে ২ কোটি টাকা।

৬. ক্যাটরিনা কাইফ : ক্যাটরিনা কইফকে বিশেষ অতিথি হিসেবে ব্যক্তিগত পার্টিতে আনতে চাইলে তাঁর পারিশ্রমিক হিসাবে মজুত রাখতে হবে ৩.৫ কোটি টাকা।

৭. রণবীর সিং :  বলিউড সুপারস্টার রণবীর সিংকে ব্যক্তিগত পার্টিতে  বিশেষ অতিথি হিসেবে আনতে চাইলে,  সেক্ষেত্রে পারিশ্রমিক দিতে হয় ১ কোটি টাকা।


 

আর্কাইভ