• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নারী সঙ্গেই সর্বনাশ! প্রেমিকাকে সন্দেহ করে কলহ বাঁধিয়েছিলেন সালমান

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৩:২৮ এএম

নারী সঙ্গেই সর্বনাশ! প্রেমিকাকে সন্দেহ করে কলহ বাঁধিয়েছিলেন সালমান

বিনোদন ডেস্ক

বলিউড জগতের জনপ্রিয় অভিনেতা সালমান খান। ভক্তদের কাছে তিনি পরিচিত ভাইজান হিসেবেই। দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময় ধরে বলিউডে চলছে তাঁর রাজত্ব। ইন্ডাস্ট্রিতে এই অভিনেতার রাগ নিয়ে ওয়াকিবহাল সকলেই। একাধিক অভিনেতার সঙ্গে তিনি জড়িয়েছেন ঝামেলায়। সেই তালিকায় রয়েছেন সঞ্জয় দত্ত, সরোজ খান, হৃত্বিক রোশন, অক্ষয় কুমার সহ অনেক অভিনেতা।

তবে জ্যাকি শ্রফের ওপর ভীষণ চটেছিলেন বলিউডের ভাইজান। জানা যায়, প্রেমিকা সঙ্গীতা বিজলানির জন্যই নাকি প্রায় ১০ বছর তিনি সম্পর্ক ছিন্ন করেছিলেন জ্যাকি শ্রফের সঙ্গে। বন্ধ ছিল মুখ দেখাদেখি। এমনকি একসাথে ছবিতে কাজ করতে চাইতেন না সল্লু ভাই।

কলেজ জীবনে প্রথমবার প্রেমে পড়েছিলেন সলমন। যদিও খুব বেশিদিন টেকেনি সেই প্রেম। এরপর বলিউড জগতে পা রাখতেই প্রথম দেখায় তাঁর ভালো লেগে যায় সঙ্গীতা বিজলানিকে। শুরু হয় প্রেম কাহিনী। ইন্ডাস্ট্রিতে তখন দুজনেই ব্যস্ত নিজেদের ক্যারিয়ার গড়তে। বি-টাউনে বহু চর্চা হয় এই জুটিকে নিয়ে। বেশ ভালোই চলছিল তাঁদের প্রেমকাহিনী।

হঠাৎ করেই সেই সম্পর্কের মাঝে ইন্ট্রি হয় জ্যাকি শ্রফের। ‘ইজ্জত’, ‘ত্রিদেব’ এবং ‘লক্ষ্মণরেখা’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছিলেন জ্যাকি-সঙ্গীতা। তাঁদের মধ্যে গোপনে সম্পর্ক তৈরী হয়েছে বলেই সন্দেহ করেন সালমান। এরপরেই প্রায় ১০ বছর তিনি কথা বলা বন্ধ করে দেন জ্যাকি শ্রফের সঙ্গে। যদিও পরিণতি পায়নি সলমন-সঙ্গীতার প্রেম। বিয়ে হওয়ার কথা ঠেকলেও সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী।

তাঁর সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী সোমি আলীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সালমান। এরপর ঐশ্বর্যা, ক্যাটরিনা সহ একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়ায় ভাইজানের। কিন্তু টেকেনি কোনও সম্পর্ক। বর্তমানে সিঙ্গেল আছেন অভিনেতা। অন্যদিকে ভারতের প্রাক্তন অধিনায়ক আজহার উদ্দিনের সঙ্গে সাত পাকে বাধা পড়েছিলেন সঙ্গীতা বিজলানি। কিন্তু খুব বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। বর্তমানে তিনিও সিঙ্গেল ।

আর্কাইভ