• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী সন্ধ্যা - নাসিরুদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যা বললেন

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩, ০১:০৬ এএম

অভিনেত্রী সন্ধ্যা - নাসিরুদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যা বললেন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ইতিহাস আশ্রিত একটি ওয়েব সিরিজে বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ অভিনয় করেছেন। এখানে মুঘল সম্রাট আকবরের চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে যোধাবাই হিসেবে আছেন সন্ধ্যা মৃদুল।

‘ডিভাইডেড বাই ব্লাড’ নামক এই সিরিজে ৭২ বছরের নাসিরুদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়েছে তার চেয়ে ২৫ বছরের ছোট সন্ধ্যাকে। কেমন ছিল অভিজ্ঞতা সে প্রসঙ্গে মুখ খুললেন সন্ধ্যা।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে সন্ধ্যা বলেন, ‘আকবর ও যোধার একটি সুন্দর বন্ধুত্ব রয়েছে, তাদের দুজনের মধ্যে উষ্ণতা রয়েছে। আকবর যেমন যোধাকে ভালোবাসে, তেমনই ওরা আবার বন্ধুও। আকবর যোধার কাছ থেকে অনেক বিষয়েই কিছু পরামর্শ চান।’

তিনি আরও বলেন, ‘ওদের সম্পর্কের মধ্যে কামুকতা আছে আবার স্নেহও রয়েছে। আমি বলতে পারি, দর্শকরা ওদের মধ্যে সম্পর্কের একটি খুব সুন্দর সমীকরণ দেখতে পাবেন। নাসির স্যারের সঙ্গে কাজ করতে কোনো অসুবিধা হয়নি, আমি স্বচ্ছন্দ্যে কাজ করেছি।’

প্রসঙ্গত, আকবর ও মোঘল সিংহাসনের জন্য আকবরের সন্তানদের রক্তক্ষয়ী যুদ্ধকে উপজীব্য করে তৈরি হয়েছে ওয়েব সিরিজটি। জি ফাইভের জন্য নির্মিত সিরিজটি ১০ পর্বে দেখানো হবে। এর আগেও ওয়েব সিরিজে অভিনয় করেছেন সন্ধ্যা। আলি আব্বাস জাফরের ‘তাণ্ডব’-এ দেখা গিয়েছিল তাকে।

আর্কাইভ