• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পুষ্পা-২ নিয়ে অভিনেতা আল্লু অর্জুনের গোপন তথ্য ফাঁস!

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৫:০৩ পিএম

পুষ্পা-২ নিয়ে অভিনেতা আল্লু অর্জুনের গোপন তথ্য ফাঁস!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

২০২১ সালে ব্লকব্লাস্টার হট সিনেমা পুষ্পা দ্য রেইজ মুক্তি পেয়েছিল। পুষ্পা সিনেমাটির দ্বিতীয় ভাগের নাম ‘পুষ্পা- দ্য রুল’। সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার আগেই দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের পারিশ্রমিক ফাঁস করে দিলেন অভিনেতা ও স্বঘোষিত সমালোচক কমল আর খান (কেআরকে)।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে জানা গেছে, অভিনেতা আল্লু অর্জুন পুষ্পা ২-এর শুটিং নিয়ে পুরোপুরি ব্যস্ত সময় পার করছেন। খুব শিগ্রয় পুষ্পা ২-এর ফার্স্ট লুক প্রকাশ্যে আসছে। আগামী ৮ এপ্রিল ৪১ বছরে পা রাখবেন আল্লু। আর তার জীবনের এই বিশেষ দিনটিকে আরও একটু স্পেশাল করে তোলার পরিকল্পনা করছেন পুষ্পা ২-এর নির্মাতারা।  

তার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিস্ফোরক পোস্ট করেছেন কমল আর খান। টুইটে কেআরকে লিখেছেন, আরআরআর সিনেমাটি ৭৫০ কোটি রুপি ব্যবসা করেছে। আর পুষ্পা ২-এর জন্য ১ হাজার ৫০ কোটি টাকা দাবি করেছেন আল্লু।

সিনেপ্রেমীদের মনে প্রশ্ন, তাহলে কি আরআরআর-এর চেয়েও বড় মাপের সিনেমা হতে যাচ্ছে পুষ্পা ২? আগামী ৮ এপ্রিল সিনেমার ফার্স্ট লুক মুক্তির খবরে বেশ খুশি ভক্তরা। সেইসঙ্গে কেআরকের টুইট ঘিরেও চলছে জোর আলোচনা।

বিভিন্ন ইস্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিস্ফোরক মন্তব্য করে ট্রোলড হয়েছেন বিতর্কিত অভিনেতা কমল আর খান। টুইটে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ লিখেছেন দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রিকে বলিউডের বয়কট করা উচিত।

কারও মতে, আল্লু অর্জুন যদি ১ হাজার ৫০ কোটি টাকা দাবি করেও থাকেন তাতে কেআরকের সমস্যা কোথায়। কমল আর খানের টুইটে এক নেটিজেন কমেন্ট করেছেন, পুষ্পা-২ সিনেমাটি ৬০০ কোটির বেশি ব্যবসা করতে পারবে না।

তবে পুষ্পারাজের এক ভক্ত অবশ্য মনে করছেন, পুষ্পা-২ আরআরআর-এর চেয়ে বড় মাপেরই ছবি হবে। বাহুবলির রেকর্ডকেও এই ছবি ভেঙে চুরমার করে দিতে পারে বলেও মনে করেছে অনেকেই।

ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছিল আল্লু নাকি জওয়ানে ক্যমিও চরিত্রে দেখা যেতে পারে। কিন্তু সাম্প্রতিক খবর অনুযায়ী, এ খবর গুঞ্জন ছাড়া আর কিছুই নয়। পুষ্পা ২-এর জন্যই নাকি শাহরুখের ছবির প্রস্তাব খারিজ করেন এই দক্ষিণী সুপারস্টার।

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত পুষ্পা ২ হিন্দি, তামিল, তেলুগু ও কন্নড় এই তিনটি ভাষায় মুক্তি পাবে।

আর্কাইভ