• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

যিশু সেনগুপ্তকে কষে চড় মারলেন কাজল!

প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৬:৪৯ পিএম

যিশু সেনগুপ্তকে কষে চড় মারলেন কাজল!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী কাজলের চোখমুখে বেশ গম্ভীর ভাব। চোখের সামনে ভাসছে একের পর এক অস্বস্তিকর ফ্ল্যাশব্যাক। কোনো কিছুতেই যেন স্থির হতে পারছেন না। এমন সময় হঠাৎ তার পেছনে এসে দাঁড়ান টলিউডের জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। আর পেছনে ঘুরেই তাকে কষে চড় মারলেন কাজল।

অভিনেত্রীর এমন কাণ্ডে অবাক হয়েছেন যিশুও। ঠিক কী কারণে এমন শাস্তি পেলেন তিনি? সেটা ভাবতে ভাবতেই এগিয়ে যায় ‘দ্য ট্রায়াল’ সিরিজের প্রথম ঝলক।

শনিবার (১০ জুন) সকালে ভেরিফায়েড ইনস্টাগ্রামে অভিনেত্রীর ‘দ্য ট্রায়াল-প্যায়ার কানুন ধোঁকা’ সিনেমার ট্রেলার প্রকাশ করেছেন কাজল।

আর এই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্ম দুনিয়ায় পা রাখতে চলেছেন কাজল। এতে কাজলের সঙ্গে অভিনয় করেছেন বাঙালি অভিনেতা যিশু। সিরিজে প্রথমবারের মতো দম্পতির ভূমিকায় জুটি বেঁধে অভিনয় করেছেন কাজল-যিশু। তাদের সেই দাম্পত্য জীবনেই শুরু হয় টানাপড়েন।

জানা গেছে, স্বামীর সব কুকীর্তি ফাঁস হয়ে যায় স্ত্রীর সামনে। যিশুর অপরাধের জেরে কাজলের সংসার বিপর্যস্ত, এমনকি আতঙ্কে জীবন কাটাচ্ছে তাদের সন্তানেরাও। তাদের সামলাবেন কে?? এই অবস্থায় সংসারের হাল ধরলেন কাজল নিজেই। পরলেন উকিলের পোশাক।

তবে পেশাগত দায়বদ্ধতা থেকে ন্যায়ের রাস্তায় কত দূর এগিয়ে যেতে পারবেন তিনি? সে সব প্রশ্নের উত্তর মিলবে ‘দ্য ট্রায়াল’ সিরিজে।

প্রসঙ্গত, পর্দায় ‘দ্য ট্রায়াল’ সিরিজে একজন আইনজীবীর ভূমিকায় দেখা যাবে কাজলকে। সিরিজে তার চরিত্রের নাম নয়নিকা সেনগুপ্ত। এটি নির্মাণ করেছেন সুপর্ণ ভার্মা। এতে আরও অভিনয় করছেন ফ্লোরা সাইনি, শিবা চাড্ডা, যিশু সেনগুপ্ত, অ্যালি খান, শিনা চৌহান।

 

জেকেএস/

আর্কাইভ