• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ফাঁস হল সালমান খানের হাতে থাকা ব্রেসলেটটির অজানা রহস্য

প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০৮:১৫ পিএম

ফাঁস হল সালমান খানের হাতে থাকা ব্রেসলেটটির অজানা রহস্য

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

আপনি সালমান খানের ভক্ত হন বা না-ই হন, তাঁর ভাবভঙ্গি বা স্টাইল স্টেটমেন্ট সম্পর্কে নিশ্চয়ই জানবেন। হাঁটা বা কথা বলার ধরণ, বিইং হিউম্যানের টিশার্ট সব মিলিয়ে নিজস্ব এক ব্র্যান্ড তৈরি করেছেন সালমান। আর তাঁর স্টাইল স্টেটমেন্টে যে জিনিসটা থাকেই থাকে সেটা হল হাতের ব্রেসলেট।

সালমানের ব্যক্তিত্বের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে গিয়েছে এই ব্রেসলেট। নীল রঙা পাথর দিয়ে তৈরি ঢিলেঢালা ব্রেসলেটটি সবসময়ই দেখা যায় অভিনেতার হাতে। এমনকি কোনো ছবিতে অভিনয় করার সময়ও সেটা কাছছাড়া করেন না তিনি। কিন্তু কখনো ভেবে দেখেছেন, কী এমন কারণ রয়েছে যার জন্য সর্বক্ষণ ব্রেসলেটটি হাতে পরে থাকেন সালমান?

salman khan bracelet

একবার নিজেই ব্রেসলেট রহস্যের পর্দা ফাঁস করেছিলেন সালমান। এক অনুরাগীর প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন, কেন সবসময় এই ব্রেসলেটটি হাতে পরে থাকেন। সেই পুরনো ভিডিও সম্প্রতি আবারো ভাইরাল হয়েছে, যেখানে ব্রেসলেট রহস্য উন্মোচন করতে দেখা যাচ্ছে সালমানকে।

অভিনেতা জানান, এমন একটি ব্রেসলেট তিনি ছোটবেলা থেকে নিজের বাবাকে পরতে দেখেছেন। সে সময়ে বাবার ব্রেসলেটটি নিয়ে তিনি খেলতেন। তারপর বড় হয়ে তিনি যখন কাজ শুরু করেন তখন সেলিম খান ছেলেকেও একই ধরণের ব্রেসলেট এনে দেন। সালমান বলেন, কথিত আছে পৃথিবীতে দু ধরণের লিভিং স্টোন রয়েছে। একটি ‘গিক’ আর অন্যটি তাঁর হাতের ব্রেসলেটের ‘ফিরোজা’।

অভিনেতা আরো বলেন, তিনি শুনেছেন এই পাথর কোনো নেতিবাচতাকে আগে গ্রহণ করে ফেটে যায়। এতে পরিধানকারী ব্যক্তি রক্ষা পায়। এটা তাঁর সপ্তম স্টোন বলেও জানান সালমান। বাবার দেওয়া উপহার এবং জড়িয়ে থাকা বিশ্বাস, এই সবকিছুর জন্যই ব্রেসলেটটি সর্বক্ষণ হাতে পরে থাকেন ভাইজান।

সালমানের দেখাদেখি এই ধরণের ব্রেসলেটের চাহিদা বেড়েছে বাজারে। ভাইজান ভক্ত, বিশেষ করে উঠতি বয়সের তরুণদের হাতে হাতে ঘোরে এই ব্রেসলেট। নিজের সঙ্গে সঙ্গে ব্রেসলেটেরও ব্র্যান্ড তৈরি করে দিয়ছছেন সালমান।

 

জেকেএস/

আর্কাইভ