• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নিখোঁজ জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ

প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০১:৫৯ এএম

নিখোঁজ জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

পশ্চিমবঙ্গের তৃণমূলের যুব সভানেত্রী ও জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মূলত ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তলবের পর থেকেই নিখোঁজ এই অভিনেত্রী।

শুক্রবার (৩০ জুন) সায়নীকে নিয়োগ দুর্নীতি মামলায় ইডির দফতরে ডেকে পাঠানো হয়েছে। কিন্তু গেল কয়েক দিন ধরে বলতে গেলে লোকচক্ষুর আড়ালেই রয়েছেন তিনি।

ইতোমধ্যে তৃণমূলের দাপুটে এই নেত্রীর সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করেছে ভারতীয় গণমাধ্যমগুলো। কিন্তু তার সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করা যাচ্ছে না বলে জানিয়েছে তারা।

ফলে আদৌ সায়নী ইডি অফিসে যাবেন কি না, সে নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। যদিও অভিনেত্রীর পক্ষ থেকে এ প্রসঙ্গে এখন পর্যন্ত কিছু বলা হয়নি।

এ দিকে সকাল থেকে সায়নীর বাড়ির আশপাশে ভিড় জমিয়েছেন সংবাদমাধ্যমগুলো। যদিও বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষীরা জানান, বুধবার (২৭ জুন) থেকেই বাড়িতে নেই সায়নী।

তেত্রিশ পল্লী পূজার উদ্বোধনে যাওয়ার কথা ছিল। সেখানেও নাকি যাননি। একে একে বিভিন্ন কর্মসূচি বদল করেছেন। তাই বর্তমানে তিনি কোথায় রয়েছেন, এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন!

ইডি নোটিশ দেওয়ার পর থেকে সংবাদমাধ্যমের ধরাছোঁয়ার বাইরে রয়েছেন সায়নী। বুধবার সকাল সাড়ে আটটায় গলফ গ্রিনের ফ্ল্যাট থেকে বেরিয়েছেন এই অভিনেত্রী। এ দিন সকাল থেকেই সায়নী বাড়ি নেই দাবী করেছেন কেয়ারটেকাররা।

 

জেকেএস/

আর্কাইভ