• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ভাইরাল সেই ছবি নিয়ে যা বললেন মিশা

প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০৬:১৬ পিএম

ভাইরাল সেই ছবি নিয়ে যা বললেন মিশা

বিনোদন ডেস্ক

এ যেন বিনা মেঘে বজ্রপাত! আচমকা আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। তার এ ঘোষণায় ঝড় বয়ে যায় ক্রিকেটপ্রেমীদের অন্তরে। বাদ যাননি ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও, ডেকে পাঠান তামিমকে। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে অবসর ভেঙে পুনরায় ফিরে আসার কথা জানান তামিম।

শুক্রবার (৭ জুলাই) সকালে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুসহ ঢাকায় আসেন তামিম। অন্যদিকে, সাবেক অধিনায়ক মাশারাফি বিন মুর্তজা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের জন্য সময় নিয়ে রাখেন। এরপর দুপুরে তামিমকে নিয়ে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে যান। কিছুক্ষণ পর প্রধানমন্ত্রী ডেকে নেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে। সেই বৈঠকেই বরফ গলে।

সে সময় গণভবনের বাইরে তামিম-মাশরাফিদের জন্য অপেক্ষায় থাকেন সাংবাদিকেরা। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে গণভবন থেকে ফেরার পথে তামিম, মাশরাফি ও পাপনের বেশকিছু ছবি তোলেন উপস্থিত গণমাধ্যমকর্মীরা।

যার মধ্যে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। ছবিটিতে তিনজনকে ভিন্ন ভিন্ন উপাধি দেওয়া হয়েছে। কেউ একজন মজা করেই এডিট করে করেন ছবিটি। সেখানে পাপনকে ‘রাগী বাবা’, তামিমকে ‘অভিমানী ছেলে’ এবং মাশরাফিকে ‘বুঝদার বড় ভাই’ বলে সম্বোধন করা হয়। ছবিটি মুহূর্তেই নজর কাড়ে সকলের। আর সেই ছবিটিই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই ছবি

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‌‘পরিবারের কর্তা সে বাপ হোক ভাই হোক মা হোক তাদের অবদানকে অস্বীকার করে কখনো পরিবারকে সম্মানিত করা যাবে না। আসুন সবাইকে নিয়ে এগিয়ে যাই।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামে বাংলাদেশ-আফগানিস্তানের সিরিজের মাঝেই অবসরের ঘোষণা দেন তামিম। তামিমের এমন ঘোষণার পর ওই দিন রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জরুরি বৈঠক ডাকে বিসিবি। সেখানে তামিমের অবসর গ্রহণ না করে অপেক্ষার সিদ্ধান্ত হয়। পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, তামিমের ফেরার অপেক্ষায় তারা।

 

বিএস/

আর্কাইভ