• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

হলুদ শাড়ি পরে সিঁড়ির উপর দাঁড়িয়েই যা করলেন শ্রাবন্তী

প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৮:২০ পিএম

হলুদ শাড়ি পরে সিঁড়ির উপর দাঁড়িয়েই যা করলেন শ্রাবন্তী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

শ্রাবন্তী চট্টোপাধ্যায় হলেন টলিউডের একটি উল্লেখযোগ্য নাম। তিনি হলেন এমন এক অভিনেত্রী, যাকে নিয়ে চর্চা লেগেই থাকে ভক্তদের মধ্যে। তার একটা কারণ যেমন তার দীর্ঘদিনের অভিনয়ের কেরিয়ার, অন্য কারণ হল তার ব্যক্তিগত জীবন।

একাধিকবার বিয়ে, সম্পর্কের ভাঙন ও নতুন সম্পর্কস্থাপন- এই নিয়ে অভিনেত্রীকে নিয়ে প্রায়ই মশলাদার চর্চায় মশগুল থাকে তার ভক্তমহল। তবে সেসবে বিশেষ পাত্তা না দিয়ে তিনি থাকেন নিজের মতো। অভিনেত্রী সময় পেলেই বেরিয়ে পড়েন বন্ধু বান্ধবীদের নিয়ে বিদেশ বিভুঁইয়ে। আবার নানা সময় নানান সাজে সাজতেও ভালোবাসেন তিনি।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। আর সেখানেই তিনি নজর কাড়েন ভক্তদের। ট্র্যাডিশনাল থেকে ওয়েস্টার্ন বোল্ড লুক- প্রায় সবরকম সাজপোশাকেই দেখা যায় অভিনেত্রীকে। আর এবার বসন্তের অন্তিম সময়ে নিজেকে বাসন্তী সাজে মেলে ধরলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি।

এই ছবিতে তাকে দেখা গেল সাবেকি বাঙালি লুকে। তার পরণে ছিল বাসন্তী রংয়ের তাঁতের শাড়ি, সঙ্গে লাল রংয়ের এমব্রয়ডারি কাজ করা ডিজাইন্ড ব্লাউজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, গায়ে মানানসই জুয়েলারি, পরিপাটি করে চুল বেঁধে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর প্রতিটি ছবিতেই ঠিকরে বেরিয়েছে তার সৌন্দর্য।

টলিপাড়ার সেটে কোনো এক পুরানো লোহার সিঁড়ির উপরে এবং সিঁড়ির পাশে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন তিনি। আর প্রতিটি ছবিতে নজর কেড়েছে তার মিষ্টি হাসি। এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সাবেকি পোশাকে সাজলেই মনে হয় আমায় নিয়ে তৈরি হয়েছে আস্ত একটি কবিতা’। আর এই ছবি সাড়া জাগিয়েছে তার অনুরাগী মহলে। ছবিটি দেখে অভিনেত্রীর ভক্তরা তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আবার অনেকেই তার রূপের প্রশংসায় সাজিয়েছেন শব্দমালা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই তৃতীয় বিবাহবিচ্ছেদের মামলায় আদালতে অপদস্থ হয়েছেন অভিনেত্রী। সেই নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। এর মাঝেই আবার তার নতুন প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। কানাঘুষো শোনা গিয়েছিল পরিচালক শুভজিৎ মিত্রর সঙ্গে নাকি প্রেম করছেন শ্রাবন্তী। তবে এটি যে নেহাত গুঞ্জনজ তা স্পষ্ট করেছেন অভিনেত্রী নিজেই।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

 

 

আর্কাইভ