• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

অপু বিশ্বাসের নামে থানায় জিডি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৭:৩২ পিএম

অপু বিশ্বাসের নামে থানায় জিডি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের নামে থানায় জিডি করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন চলচ্চিত্র প্রযোজক ও চিত্রনায়িকা সিমি ইসলাম কলি।

সোমবার ( ১৮ সেপ্টেম্বর) রাজধানীর হাতিরঝিল থানায় জিডি করেন কলি। কলির করা জিডি নাম্বার-১১১৫। বিশ্বস্ত সূত্র বলছে, কলি শুধু অপু বিশ্বাসের নামেই জিডি করেননি জাহিদুল ইসলাম অপু নামে আরেক ব্যক্তির বিরুদ্ধেও অভিযোগ করেছেন।

জিডি করার মাধ্যমে কলি পুলিশকে জানান, তার একটি ইউটিউব চ্যানেল দুই অপু হ্যাক করেছেন। ওই জিডিতে কলি আরও উল্লেখ করেছেন যে, অভিযুক্ত জাহিদুল ইসলাম অপু তাকে আশ্বাসও দিয়েছিলেন ১ লাখ টাকা দিলে হ্যাক করা ইউটিউব চ্যানেলটি ফেরত দেয়ার। সেই সঙ্গে হুমকিও দেন যে, টাকা না দিলে ইউটিউব চ্যানেলটিতো পাবেনই না বরং আরও নতুন ঝামেলায় জড়াবেন তিনি।

বিষয়টি সাইবার ক্রাইমের আওতায় পড়ায় দ্রুত কলি রাজধানীর হাতিরঝিল থানায় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং জাহিদুল ইসলাম অপুর নামে জিডি করেন।

চলচ্চিত্র প্রযোজক ও চিত্রনায়িকা সিমি ইসলাম কলির জিডিতে লেখা অভিযোগ সময়ের পাঠকের জন্য তুলে ধরা হলো-

এই মর্মে জানাচ্ছি যে, আমি গত ২০১৬ সালের জুনে Hi sk Films int ও SKfilmsint 7712 খুলি। বিবাদী অপু বিশ্বাস (৩৫) ও জাহিদুল ইসলাম অপু (৩০) গত ২৯/০৮/২৩ ইং আনুমানিক ৭টায় আমার ইউটিউব চ্যানেল হ্যাক করেন। গত ৩১/০৮/২৩ ইং তারিখ সকাল ৮টার সময় ২ নাম্বার বিবাদী ১ নাম্বার বিবাদীর সঙ্গে কথা বলিয়ে দেবে বলে জানান।

আরও উল্লেখ করা হল যে, পরে ২ নাম্বার বিবাদীর সঙ্গে মোবাইলে কথা বললে এক লাখ টাকা দাবি করেন। এ টাকা দিলে আমার ইউটিউব চ্যানেল দিয়ে দেবে, টাকা না দিলে ফেরত দেবে না বলে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করেন। বিষয়টি সাইবার ক্রাইম শাখায় কথা বলে সাধারণ ডায়েরি করা হলো।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ