• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমিকার সঙ্গে ঝগড়ায় মার্সিডিজ গাড়িতে আগুন

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩, ০৩:৩৬ পিএম

প্রেমিকার সঙ্গে ঝগড়ায় মার্সিডিজ গাড়িতে আগুন

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের তামিলনাড়ুর কাঞ্চিপুরমে প্রেমিকার সঙ্গে ঝগড়া করে নিজের ৪০ লাখ টাকা দামের মার্সিডিজ গাড়িতে আগুন দিয়েছেন একজন চিকিৎসক। 
ইন্ডিয়া টাইমসের বরাতে জানা যায়, ওই চিকিৎসকের নাম কবিন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বান্ধবীর সঙ্গে গাড়িতে চেপে বেরিয়েছিলেন তিনি। পথে দুজনের কথা কাটাকাটি থেকে হয় ঝগড়া। এরপরই রেগে গিয়ে নিজের মার্সিডিজ গাড়িতে আগুন দেন তিনি।
ওই চিকিৎসকের বাড়ি তামিলনাড়ুর ধর্মপুরীতে। ঘটনার পর পুলিশ তাকে গ্রেফতার করে। পরে যদিও জামিন পেয়ে যান তিনি। গত বছর একটি বেসরকারি কলেজ থেকে ডাক্তারি পাস করেছেন ২৮ বছরের কবিন। এখন কাঞ্চিপুরমে ‘প্র্যাকটিস’ করছেন। ওই কলেজে এখনো পড়াশোনা করছেন তার প্রেমিকা।
জানা যায়, গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বান্ধবীর সঙ্গে কাঞ্চিপুরমের আশপাশে গাড়ি নিয়ে বেড়াচ্ছিলেন তারা। পথিমধ্যে রাজাকুলাম গ্রামের কাছে গাড়ি থামান তারা। শুরু হয় ঝগড়া।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাগের মাথায় গাড়ি থেকে নেমে যান কবিন। তার পর গাড়ির জ্বালানির ট্যাংক থেকে তেল বের করে খালি বোতলে নেন। সেই তেল গাড়িতে ঢেলে আগুন জ্বালিয়ে দেন তিনি। এ সময় তার প্রেমিকা অনেকবার বাধা দেয়ার চেষ্টা করেন। যদিও তাতে লাভ হয়নি। কয়েকজন পথচারী গাড়িটিকে পুড়তে দেখে দমকল কর্মীদের খবর দেন।


ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। প্রায় এক ঘণ্টার চেষ্টায় গাড়ির আগুন নেভানো হয়। যদিও ততক্ষণে গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছিল। এ নিয়ে কবিনের বিরুদ্ধে এফআইআর করেছে কাঞ্চিপুরমের পুলিশ। গ্রেফতার হওয়ার পর জামিনে মুক্তি পান কবিন।

 

 

এনএমএম/এএল

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ