• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কুমারীদের সঙ্গে যৌ/নতায় মেতে উঠতে বেশি বয়সের পুরুষদের পছন্দ

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৭:১৩ পিএম

কুমারীদের সঙ্গে যৌ/নতায় মেতে উঠতে বেশি বয়সের পুরুষদের পছন্দ

লাইফস্টাইল ডেস্ক

অনভিজ্ঞ শরীরের আনকোরা প্রেমরস। প্রতি মুহূর্তে নতুনত্বের উষ্ণতা। তাতে গা ভাসিয়ে দিতে অনেকেই চান। শোনা যায়, কুমারী মেয়েদের প্রতি বেশি বয়সের পুরুষদের আসক্তি বেশি। না ছোঁয়া শরীরী ভাঁজেই তাঁরা নাকি খুঁজে পান যৌ/নতার উদ্দাম নেশা। কিন্তু এমনটা কেন? কয়েকটি কারণ জানাচ্ছেন যৌ/নতা বিষয়ক বিশেষজ্ঞরা।

কুমারী মেয়েকে নিজেদের মতো করে ছাঁচে ঢালা সহজ বলে মনে করেন অনেকে। অল্প বয়সের লালসার কৌতূহল বেশি বয়সের পুরুষরা বেশ পছন্দ করেন। আবার তাতে তৃপ্তি অনুভব করেন।

কোনও মেয়ের কুমারীত্ব ঘুচিয়ে কিছু পুরুষ আবার বেশ গর্ব বোধ করেন। তাঁদের অন্দরের পুরুষালি অহঙ্কার চরম সুখ লাভ করে। “আমিই এই নারীর জীবনের প্রথম পুরুষ”, এই ভাবনা যেন একটা আধিপত্যের অনুভূতি দেয়।

কিছু ক্ষেত্রে আবার বেশি বয়সের পুরুষরা কুমারী মেয়েদের যৌ/নসঙ্গ লাভ করে নিজেদের বেশ ক্ষমতাশালী মনে করেন। তাঁরা চান, সঙ্গিনীর সুন্দর শরীরে শুধু তাঁদেরই অধিকার থাক। পরপুরুষ যেন ছুঁতেও না পারে।

অনেকে আবার যৌ/নরোগ থেকে নিরাপদ থাকতে কুমারী মেয়েকে শয্যা/সঙ্গী হিসেবে বেছে নেন এবং তাঁর সঙ্গেই একাধিকবার যৌ/নতায় লিপ্ত হন। শুনতে আজব লাগলেও এমন চিন্তাধারার অস্তিত্ব রয়েছে। এখনও এ দেশে বিবাহযোগ্যা মেয়ে খোঁজার ক্ষেত্রে কুমারীকন্যাকেই প্রাধান্য দেওয়া হয়।

 

বিএস/

আর্কাইভ